শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কয়লাকাণ্ডে কলকাতা-রাজ‍্যের ১৪ জায়গায় একযোগে হানা সিবিআই-ইডির

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৬, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: কয়লাকাণ্ডে কলকাতা, দুর্গাপুর, আসানসোল-সহ একযোগে ১৪টি জায়গায় তল্লাশি চালাচ্ছে সিবিআই ও ইডি। এদিন বাঁশদ্রোণীতে এক ব্যবসায়ীর বাড়িতে হানা দেয় সিবিআই।

আজ সকাল থেকেই রণধীর বার্নওয়ালের বাড়িতে সিবিআই তল্লাশি শুরু হয়েছে বলে সিবিআই সূত্রে জানা গেছে। রণধীরের বিরুদ্ধে বিপুল টাকা বাজারে খাটানোর অভিযোগ রয়েছে। সিবিআই সূত্রের খবর প্রভাবশালীদের টাকা রাখতেন তিনি। নথি খতিয়ে দেখে মিলেছে এই তথ্য, খবর সিবিআই সূত্রে। মূলতঃ অনুপ মাঝি ওরফে লালা ও জয়দেব মণ্ডলের যোগসাজশে চলত কারবার।

অন্যদিকে কয়লাকাণ্ডে শুক্রবার তল্লাশিতে নেমেছে ইডিও। একযোগে তল্লাশি অভিযানে চালাচ্ছে ইডি ও সিবিআই। কলকাতা সহ রাজ্যের একাধিক স্থানে তল্লাশি চালানো হচ্ছে বলে জানা গিয়েছে। উত্তর ও দক্ষিণ কলকাতা, আসানসোল, দুর্গাপুর, ডালহৌসি সহ একাধিক এলাকায় চলছে তল্লাশি অভিযান।
সূত্রের খবর, অনুপ মাঝি ওরফে লালার ৬ পাতার সম্পত্তি তালিকা আগেই জমা দিয়েছিল সিবিআই। তালিকায় বলা হয়েছিল ৬৮টি জায়গায় সম্পত্তি রয়েছে লালার। এর মধ্যে ছিল কয়েকশো বিঘা জমির হদিশও। খবর সিবিআই সূত্রে। রাজ্য পুলিশের সাহায্যে সম্পত্তি বাজেয়াপ্ত করতে চায়, আসানসোলের বিশেষ আদালতে জানিয়েছে সিবিআই।