মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপুল টাকা উদ্ধার বিধায়ক জাফিকুলেরবাড়িতে, গোনার যন্ত্র আনল সিবিআই

News Sundarban.com :
নভেম্বর ৩০, ২০২৩
news-image

বৃহস্পতিবার সকাল থেকেই ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুলের বাড়িতে তল্লাশি চালাচ্ছে সিবিআই। সূত্রের খবর, বাড়ি থেকে লক্ষ লক্ষ টাকা নগদ পেয়েছেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা।

বৃহস্পতিবার সকালে ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের বাড়িতে হানা দেন সিবিআইয়ের তদন্তকারীরা। বিধানসভার অধিবেশন চলায় জাফিকুল সেই সময় ছিলেন কলকাতায়। সিবিআইয়ের আধিকারিকরা জাফিকুলের বাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্যও চেয়ে নেন।

কেন্দ্রীয় এজেন্সির গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদের মুখে পড়েন জাফিকুলের গাড়ির চালক এবং বাড়ির পরিচারিকারা। সূত্রের খবর, জাফিকুলের গ্যারাজের পিছন থেকে দু’টি ব্যাগবোঝাই নথি উদ্ধার করেন গোয়েন্দারা। সেই নথিতে কী রয়েছে তা জানতে প্রতিটি নথি আলাদা আলাদা করে খুঁটিয়ে দেখেন সিবিআইয়ের তিন জন আধিকারিক। সিবিআই সূত্রের খবর, তাঁরা বেশ কিছু নথি বাজেয়াপ্ত করেন।

দুপুর নাগাদ জানা যায়, বিধায়কের বাড়ি থেকে বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার হয়েছে। কত টাকা রয়েছে তা জানার জন্য নিয়ে আসা হয় টাকা গোনার যন্ত্র। সেই যন্ত্র দিয়ে টাকা গুনে দেখা হবে। কত টাকা উদ্ধার হয়েছে এবং এত নগদ টাকা কেন বিধায়কের বাড়িতে রাখা ছিল তা নিয়ে বিকেল পর্যন্ত স্পষ্ট কিছু জানা যায়নি।