বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন পরমব্রত-পিয়ার

News Sundarban.com :
নভেম্বর ২৭, ২০২৩
news-image

অনেকদিন ধরেই সম্পর্কের গুঞ্জন চলছিল। যদিও তা নিয়ে কোনওদিন খোলাখুলি কথা বলেননি দু’জনই। এবার সেই গুঞ্জন উড়িয়ে সোজা ছাদনাতলায় বসতে চলেছেন অভিনেতা তথা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় এবং সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। সোমবার দুপুরে যোধপুর পার্কের বাড়িতেই রেজিস্ট্রি বিয়ে সারলেন পরম-পিয়া। পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তীর আইনি বিয়েতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরা।

জানা গিয়েছে, পরম-পিয়ার আইনি শুভ পরিণয়ে উপস্থিত ছিলেন ২৫ থেকে ৩০ জন। বিগত এক বছর ধরেই গুঞ্জন ছিল যে পিয়া-পরমব্রত একে-অপরের সঙ্গে প্রেম করছেন। মাসখানেক আগে রটে গিয়েছিল পরম-পিয়া নাকি গোপনে বিয়ে সেরেছেন! আইনি বিয়ে করে পরমব্রত-পিয়া এখন অফিশিয়ালি দম্পতি। যদিও তাঁদের তরফে কোনওরকম ছবি বা বিবৃতি প্রকাশ্যে আসেনি। সূত্রের খবর, পরম-পিয়ার বিয়েতে ঘরোয়া আয়োজনই হয়েছিল। মেনুতে এলাহি কিছু নয়, বরং একেবারে সাদামাটা পদ প্রাধান্য পেয়েছে। ভাত-ডাল, মাছ-মাংস, চাটনি, মিষ্টি ছিল।

২৭ নভেম্বর, জীবনের নতুন ইনিংস শুরু করলেন পিয়া। একাধারে তিনি সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী। আবার গায়িকাও। যদিও অনুপম রায়ের স্ত্রী হিসেবেই ভক্তমহলে পরিচিতি লাভ করেছিলেন। শোনা যায়, ২০২১ সালে পরমব্রতর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার জন্যই নাকি অনুপম রায়ের সঙ্গে পিয়ার বিবাহ বিচ্ছেদ ঘটে। যদিও এপ্রসঙ্গে কোনওদিনই কেউ কোনও মন্তব্য করেননি।