মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বপ্নদীপ কুন্ডুর মৃত্যুর ঘটনায় আরও দু’জন গ্রেফতার

News Sundarban.com :
আগস্ট ১৩, ২০২৩
news-image

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র স্বপ্নদীপ কুন্ডুর মৃত্যুর ঘটনায় আরও দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। মোট ধৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩। ধৃতেরা হল, যাদবপুর বিশ্ববিদ্যালয়েরই পড়ুয়া মনোতোষ ঘোষ এবং দীপশেখর দত্ত। এর আগে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী তথা হস্টেলের আবাসিক সৌরভ চৌধুরীকে গ্রেফতার করেছিল পুলিশ। তাঁকে জেরা করেই এই দু’জনের নাম মিলেছে বলে পুলিশ সূত্রে খবর।

মনোতোষ ও দীপশেখরকে রবিবার আলিপুর আদালতে পেশ করা হলে, দু”জনকেই ২২ আগস্ট পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে।

শনিবার রাতভর জেরা করা হয়েছে মনোতোষ ও দীপশেখরকে। কলকাতা পুলিশের জয়েন্ট সিপি ক্রাইম নিজে থানায় উপস্থিত ছিলেন। ছাত্রদের জেরার প্রক্রিয়ায় তিনিও অংশ নেন। তার পর রবিবার সকালে দুই পড়ুয়াকে গ্রেফতার করা হল।

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দীপশেখর বাঁকুড়ার বাসিন্দা। বয়স ১৯ বছর। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। মনোতোষ হুগলির আরামবাগের বাসিন্দা। বয়স ২০ বছর। তিনি সমাজবিদ্যা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। হস্টেলের ১০৪ নম্বর ঘরে থাকেন তিনি। মনোতোষের অতিথি হিসাবেই হস্টেলে থাকছিলেন স্বপ্নদীপ। সৌরভকে জিজ্ঞাসাবাদ করে মনোতোষ এবং দীপশেখরের নাম জানতে পেরেছে পুলিশ। তার পর তাঁদের থানায় ডেকে পাঠানো হয়। অভিযোগ, স্বপ্নদীপের উপর হস্টেলে অত্যাচার করা হয়েছিল। তার সঙ্গে যুক্ত থাকতে পারেন এই দু’জনও।