শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোটে জিতেই মডেল বুথ করার অঙ্গীকার জয়ী তৃণমূল প্রার্থীর

News Sundarban.com :
জুলাই ১৪, ২০২৩
news-image

শিল্পা মাইতি, নামখানা: ভোটে জিতেই নিজের বুথকে মডেল বুথ হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করলেন জয়ী তৃণমূল প্রার্থী। ২০২৩ এর পঞ্চায়েত নির্বাচনে সারা রাজ্যের সঙ্গে দক্ষিণ 24 পরগনা জেলায় ও সবুজ ঝড়।

দক্ষিণ 24 পরগনা জেলার নামখানা ব্লকের মৌসুনি গ্রাম পঞ্চায়েতের 259 নম্বর বুথ থেকে জয়ী হয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রদীপ কুমার হাতি। মূল প্রতিদ্বন্দ্বী ছিল তৃণমূল কংগ্রেসের নামখানা পঞ্চায়েত সমিতির বিদায়ী কর্মাধ্যক্ষ তথা মৌসুনি অঞ্চল তৃণমূল কংগ্রেসের একদা ডাপুটে নেতা শুভেন্দু বিকাশ মান্না। তিনি বিজেপি সমর্থিত নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বী করছিলেন। অপরদিকে সিপিআইএমের হয়ে প্রতিদ্বন্দ্বী করছিলেন ভোলানাথ বেরা।পঞ্চায়েত নির্বাচনে এই বুথ থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রদীপ কুমার হাতি ৩১ টি ভোটে জয়ী হোন। স্বাভাবিক ভাবেই গণনার পরেই অকাল হোলিতে মেতে উঠে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

ভোটে জিতেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জয়ী তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রদীপ কুমার হাতি বলেন এই জয় মানুষের জয়। সাধারণ মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে ভোট দিয়েছেন। আমার লক্ষ্য মৌসুনি গ্রাম পঞ্চায়েতের 259 নম্বর বুথ কে মডেল বুথ হিসেবে গড়ে তোলা। সাধারণ মানুষের পাশে সব সময় থাকবো।এটা আমার অঙ্গীকার।