সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বৃষ্টিকে উপেক্ষা করে নির্বাচনী প্রচারে মন্ত্রী

News Sundarban.com :
জুন ২৬, ২০২৩
news-image

শিল্পা মাইতি,নামখানা: আগামী ৮ ই জুলাই রাজ্যের পঞ্চায়েত নির্বাচন এমনটাই জানিয়েছেন রাজ্য নির্বাচন কমিশন। আগামী ১৫ই জুন মনোনয়নপত্র জমা দেওয়ার সময়সীমা শেষ হয়েছে। সময়টা খুব কম থাকায় জোর কদমে প্রচার চালাচ্ছে সব রাজনৈতিক দলগুলি। বৃষ্টিকে উপেক্ষা করে নির্বাচনের প্রচার চালালো সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা।

রবিবার দিন দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লকের মৌশুনীর বালিয়াড়ার সল্টঘেরীর বেহাল নদী বাঁধ পরিদর্শন করেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা। পাশাপাশি স্থানীয় মানুষ জনদের সঙ্গে কথা বলেন। এরপরেই মৌশুনীর বালিয়াড়াতে একটি মিছিলে অংশ নেন। তারপরেই একটি নির্বাচনী জনসভা করেন তিনি। সোমবার দিন দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লকের ফ্রেজারগঞ্জের ১০ মাইলে সাধারণ মানুষ ও দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেন। এর পরেই শিবরামপুরে একটি নির্বাচনী জনসভা করেন তিনি।

প্রত্যেকটি জনসভা থেকে বিরোধীদের দিকে একের পর এক আক্রমণ শানায়। কেন্দ্রের বঞ্চনা থেকে শুরু করে ধর্মীয় রাজনীতির বিরুদ্ধে সরব হন তিনি। মন্ত্রী বলেন রাজ্যের প্রত্যেকটি পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদ বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়লাভ করবে তৃণমূল কংগ্রেস। সঙ্গে ছিলেন এবারের জেলা পরিষদের প্রার্থী অখিলেশ বারুই।