শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মালদায় দলীয় নেতাকে পিটিয়ে খুন, প্রতিবাদে পথ অবরোধ তৃণমূলের

News Sundarban.com :
জুন ১৭, ২০২৩
news-image

পঞ্চায়েত নির্বাচন ঘিরে অশান্তির আবহে আরও এক খুনের ঘটনা ঘটল রাজ্যে । শনিবার মালদায় তৃণমূল নেতাকে পিটিয়ে খুন করার অভিযোগ । তৃণমূলের অভিযোগ জেলার সুজাপুরের প্রার্থীকে পিটিয়ে খুন করেছে কংগ্রেস । যদিও কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে । এই নিয়ে গত এক সপ্তাহে রাজ্যে ভোটের বলি হলেন ছয় জন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মালদার সুজাপুর গ্রাম পঞ্চায়েতে ওই কর্মীকে প্রার্থী করে তৃণমূল। শনিবার দুপুর দেড়টা নাগাদ সাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন মুস্তাফা নামের ওই ব্যক্তি। সেই সময় বাঁশ, লাঠিসোঁটা, লোহার রড নিয়ে হামলা চালানো হয়। সুজাপুরের প্রাক্তন গ্রাম প্রধানও তিনি। মালদা মেডিক্যাল কলেজে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। এই ঘটনার প্রতিবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেছে তৃণমূল।

এই ঘটনায় সরাসরি কংগ্রেসের দিকে অভিযোগ তুলেছেন রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন। তিনি জানিয়েছেন, পঞ্চায়েত নির্বাচনে বেছে বেছে টিকিট দেওয়া হয়েছে। তাতে অনেক উপদ্রবকারীরা টিকিট পাননি। তৃণমূল ছেড়ে তাই কংগ্রেসে যোগ দেন তাঁরা। শনিবার তাঁরই মুস্তফকে খুন করেছেন। যদিও এই খুনে তাদের দলের কেউ জড়িত নয় বলে দাবি কংগ্রেসের।