শনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

গুজরাট জয়ের উল্লাসে ভাসল নামখানা ব্লকের বিজেপি সমর্থকরা

News Sundarban.com :
নভেম্বর ১২, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: গুজরাটের ভারতীয় জনতা পার্টির জয়ের উল্লাসে আজ সারাদেশে বিজেপি বিজয় দিবস হিসেবে পালন করছে। ভারতীয় জনতা পার্টির এই জয় আজ সমগ্র রাজ্যের জয় হিসেবে ধরছেন বিজেপি নেতা কর্মীরা। অন্যান্য রাজ্যের মত পশ্চিমবঙ্গে ও বিভিন্ন জায়গায় বিজেপির উল্লাস দিবস পালন করলেন।

যদি ও করোনা কালে সমস্ত রাজনৈতিক দলগুলির নজর ছিল বিহার বিধানসভা নির্বাচনের দিকে। মঙ্গলবার বিহার বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হতেই সমস্ত রাজনৈতিক দল গুলি নতুন করে রাজনৈতিক সমীকরণ তৈরী করতে শুরু করে দিয়েছে। এমন পরিস্থিতিতে বিহার বিধানসভা নির্বাচনে মোট আসন ২৪৩টি। যার মধ্যে বিজেপির এনডিএ জোট একক ভাবে পেয়েছে ১২৫ টি। জেইউডি ৪৩। অন্যান্য ৮। আর এমন পরিস্থিতিতে বিহার নির্বাচনে এনডিএ জোট কে সমর্থন না করায় মুখ পুড়েছে রাজ্যের শাসক দলের।

নামখানা ব্লকের বিজেপি নেতা বিপ্লব নায়েকের নেতৃত্বে হরিপুর বাজারে এই বিশাল বিজয় মিছিল অনুষ্ঠিত হয়। শুধু হরিপুর বাজার নয়, সাতমাইল বাজার, দশ মাইল বাজার এবং টেকার বাজার ছাড়াও ব্লক এর বিভিন্ন জায়গায় বিজেপির কর্মী-সমর্থকেরা এই বিজয় দিবস পালন করছে। হরিপুর বাজার এর বিজেপি কর্মী সমর্থক রা এই উল্লাস পালন করতে গিয়ে সাধারণ মানুষজন আশা প্রকাশ করেছেন আগামী দিনে অর্থাৎ ২০২১ এর বিধানসভায় মমতা ব্যানার্জি কে পরাজিত করে বিজেপি সরকার গঠন করবে। এই আশাতে বুদ হয়ে আছেন এলাকার মানুষজন।

এই প্রসঙ্গে বিজেপি নেতা বিপ্লব বাবু নিউজ সুন্দরবনকে বলেন, সম্প্রতি আম্ফান থেকে শুরু করে বুলবুল যেভাবে তৃণমূল সরকার মানুষদেরকে ধাপ্পাবাজি এবং পাইয়ে দেওয়ার রাজনীতি করছে তা আগামী দিনে তৃণমূল সরকার পরাজিত হবে।
গুজরাটের মানুষজন ভারতীয় জনতা পার্টি কে বিশ্বাস করেছেন। কেন্দ্রীয় সরকারের একের পর এক সাধারন নাগরিক থেকে শুরু করে কৃষকদের প্রতি যে নতুন নতুন প্রকল্প চালু করেছে তাতে আমজনতা খুশি। তাই বিহারে বিজেপি জয় আগামী দিনে পশ্চিমবঙ্গের বড় প্রভাব পড়বে। ২০২১ ভারতীয় জনতা পার্টি পশ্চিমবঙ্গ সরকার গড়বে বলে আশাবাদী।