মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সম্পত্তি নিয়ে বিবাদ, মাদার তৃণমূল করার অপরাধে বেধড়ক মারধর, জখম ২

News Sundarban.com :
জুন ২৪, ২০২৩
news-image

বিশ্লেষণ মজুমদার, বাসন্তী – বিবাদ ছিল সম্পত্তি নিয়ে।মীমাংসার জন্য শালিসী সভা বসেছিল। শালিসী সভার আগেই মাদার তৃণমূল করার অপরাধে বেধড়ক মারধর অভিযোগ উঠলো এলাকার যুব তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার রাতে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠাল বেড়িয়া পঞ্চায়েতের গাগরামারী গ্রামে।বছর ১৪ বয়সের নবম শ্রেণীর ছাত্রী কে মারধর করার পাশাপাশি আলাউদ্দিন সরদার নামে এক মাদার তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ।ঘটনার বিষয়ে পুলিশে অভিযোগ জানিয়েছেন আক্রান্তরা। ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। স্থানীয় সুত্রে জানা গিয়েছে গাগরামারী গ্রামের বাসিন্দা মাদার তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থক আলাউদ্দিন সরদার।সম্পত্তি নিয়ে পরিবারের ছোট ভাই মহিনুদ্দিন সরদারের সাথে বচসা হয়।বৃহষ্পতিবার রাতে সরদার পরিবারের বাড়িতেই সমস্যা সমাধানের জন্য শালিসী সভা বসে।

সেই সময় রাতের অন্ধকারে বেশকিছু স্থানীয় যুব তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা লাঠি লোহার রড নিয়ে সরদার পরিবারের বাড়িতে চড়াও হয়।সেখানে যুব তৃণমূল ছাড়া অন্য কাউকে ডেকে বিচার করা যাবে না বলে দাবী করে তারা। শুরু হয় বচসা।অভিযোগ যুব তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা সরদার পরিবারের আলাউদ্দিন কে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেয়।আরো অভিযোগ রাতের অন্ধকারে আলাউদ্দিনের এক নাতনি কে ও বেধড়ক মারধর করা হয়। ঘটনার খবর পেয়ে অন্যান্য প্রতিবেশীরা হাজীর হলে দুষ্কৃতিরা পালিয়ে যায়।প্রতিবেশীরা তাদের কে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় শিমূলতলা হাসপাতালে নিয়ে যায়। ঘটনার বিষয়ে বাসন্তী থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তরা।অন্যদিকে রাতের অন্ধকারে এমন অপ্রীতিকর ঘটনা ঘটায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।তদন্ত শুরু করেছে পুলিশ।