মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বউ বাজারে তৃণমূল বিধায়ক তাপস রায়ের বাড়িতেও ইডি হানা

News Sundarban.com :
জানুয়ারি ১২, ২০২৪
news-image

শুক্রবার সকাল থেকে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এদিন বউ বাজারে তৃণমূল বিধায়ক তাপস রায়ের বাড়িতেও উপস্থিত হয়েছে এনফোর্সমেন্ট ডাইরেক্টরের একটি দল। তারা ভেতরে তাপস রায়ের সঙ্গে কথা বলছেন।

প্রথমে বিধায়কের বাড়ির দু দিকের দরজাই বন্ধ রাখা হয়েছিল। পরে অবশ্য ইডি আধিকারিকদের গেট খুলে দেওয়া হয়। বি বি গাঙ্গুলি স্ট্রিটের ওই বাড়িতে শুধুমাত্র তাপস রায় থাকেন না, রয়েছেন আরও অনেক আবাসিকও। সেই বাড়িতে তাপস রায় একটি ফ্ল্যাট ও অফিস আছে।

বর্তমানে বরানগরের বিধায়ক তাপস রায়। শুধু তাই নয়, তিনি শাসক দলের অন্যতম গুরুত্বপূর্ণ নেতা তিনি। তবে এর আগে কখনও কোনও দুর্নীতি মামলায় নাম জড়ায়নি তাঁর। কখনও তল্লাশি বা জিজ্ঞাসাবাদও চালানো হয়নি কোনও কেন্দ্রীয় সংস্থার তরফে। আচমকা কেন তাপস রায়ের বাড়িতে এভাবে অভিযান চালানো হচ্ছে, তা স্পষ্ট এখনও। তবে ভিতরে জিজ্ঞাসাবাদ চলছে বলে সূত্রের খবর। এদিন দেখা যায় বাড়ির বাইরে এলাকার মানুষজন জড় হতে থাকেন। পরে কেন্দ্রীয় বাহিনী গিয়ে তাঁদের সরিয়ে দেয়।

স্থানীয় এক বাসিন্দা শ্যামল চন্দ্র কর্মকারের কথায়, বিধায়ক তাপস রায় অত্যন্ত সজ্জন ব্যক্তি। তিনি কোন প্রকার দুর্নীতির সঙ্গে যুক্ত থাকতে পারেন না। তবে ইডি আধিকারিকরা নিজেদের কাজ করছেন। প্রসঙ্গত, এদিন কেন্দ্রীয় বাহিনীকে পূর্ন প্রস্তুতির সঙ্গে দেখা গেলো। মাথায় হেলমেট হাতে প্রটেকশন গ্লাস সহ বিভিন্ন সরঞ্জাম নিয়ে।