রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী

News Sundarban.com :
জানুয়ারি ৪, ২০২৪

পারলে বহরমপুর থেকে দাঁড়িয়ে জিতে দেখান। আপনার দয়া-দাক্ষিণ্যে বাংলায় লড়বে না কংগ্রেস। এই ভাষাতেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।

লোকসভা ভোটের আগে পশ্চিমবঙ্গে কংগ্রেসের সঙ্গে তৃণমূলের জোট বাঁধা নিয়ে সম্ভাবনা ক্রমশই ক্ষীণ হচ্ছে। আইএনডিআই জোটের এই দুই শরিকের মধ্যে বাংলায় আসন সমঝোতা নিয়ে দ্বন্দ্ব রয়েছে গোড়া থেকেই। উনিশের লোকসভা নির্বাচনে যে দুটি আসনে কংগ্রেস জিতেছিল, সেই দুটি আসন ছাড়তে প্রাথমিকভাবে রাজি হয়েছিলেন তৃণমূল নেত্রী। বদলে তিনি বাইরের রাজ্যে কংগ্রেসের থেকে কিছু আসন চেয়েছিলেন তিনি। তবে অধীরবাবু সাংবাদিক বৈঠক করে সেই বোঝাপড়ায় খানিকটা জল ঢাললেন।

কংগ্রেস সাংসদ এদিন সাংবাদিক সম্মেলনে বলেন, পশ্চিমবঙ্গে কংগ্রেসের হারানোর কিছু নেই। বহরমপুর, মালদহে দাঁড়িয়ে কংগ্রেসকে হারাতে পারলে রাজনীতি ছেড়ে দেব।” বহরমপুরে খোদ মমতা বন্দ্যোপাধ্যায়কে লড়াইর জন্য চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। তাঁর চ্যালেঞ্জ, ”আপনি নিজে লড়ুন বহরমপুরে, কত ক্ষমতা আছে দেখব। তৃণমূলকে হারিয়ে পরপর দুবার বহরমপুর, মালদহে জিতেছে কংগ্রেস।