বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দলে ডাক পেয়েছেন তরুণ বসনিয়ান ফুটবলার আনসু ফাতি

News Sundarban.com :
আগস্ট ২০, ২০২০
news-image

করোনা পরবর্তী ফেরা ফুটবলে ইউরোপের শীর্ষ পর্যায়ের লিগ শেষ হয়েছে। আগামী ২৩ আগস্ট চ্যাম্পিয়নস লিগের ফাইনাল হলেই শেষ চলতি মৌসুম। এরপর দেখা যাবে কিছু আন্তর্জাতিক ফুটবল। আগামী ৩ সেপ্টেম্বর রাতে যেমন স্পেন মুখোমুখি হবে জার্মানির। তিনদিন পরে লা রোজারা খেলবে ইউক্রেনের বিপক্ষে।

নেশনস কাপের ওই দুই ম্যাচ সামনে রেখে তরুণ নির্ভর দল ঘোষণা করেছেন স্পেনের কোচের দায়িত্বে ফিরে আসা লুইস এনরিকে। অবেলায় এনরিকের ছোট্ট মেয়ে মারা যাওয়ায় কিছুদিন কোচিংয়ের বাইরে ছিলেন এনরিকে। এরপর এই প্রথম দল ঘোষণা করলেন স্পেনের। তার দলে ডাক পেয়েছেন তরুণ বসনিয়ান ফুটবলার আনসু ফাতি। এছাড়া পাউল তোরেস, সের্গি রেগিলন, মাইকেল মেরিনোরা আছেন তার দলে।

অভিজ্ঞদেরও একবারে বাদ দেননি সাবেক এই বার্সেলোনা কোচ। ডিফেন্ডার জিরার্ড পিকে, জর্ডি আলবারা দলে না থাকলেও সের্গিও রামোস-দানি কারভাহালরা আছেন তার দলে। এছাড়া রক্ষণে ডিয়াগো লরেন্তো, জোসে গায়ারা জায়গা পেয়েছেন।

মিডফিল্ডেও অভিজ্ঞ-তারুণ্যের মিশেল রেখেছেন এনরিকে। সের্গিও বুসকেটস যেমন আছেন, তেমনি আছেন থিয়াগো আলকানতারা। আবার ফ্যাবিয়ান রুইজ, রদ্রি ফার্নান্দেজ, দানি অলমোরাও আছেন তার দলে। আক্রমণে ফাতি, ফারান তোরেসদের সঙ্গে আছেন রদ্রিগো মরিনো, মার্কোস অ্যাসেনসিওরা।