বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোট পরবর্তী হিংসা অব্যাহত, নির্দল সমর্থকদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

News Sundarban.com :
জুলাই ১৩, ২০২৩
news-image

ভোট পরবর্তী হিংসা অব্যাহত উত্তর দিনাজপুর জেলায়। নির্বাচনে জেতার পরই নির্দল সমর্থকদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তৃণমূল এবং নির্দল সমর্থকদের এই সংঘর্ষে আহত হয়েছে উভয়পক্ষের প্রায় ১০ জন। আহতদের রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লকের সুরুন ১ গ্রাম পঞ্চায়েতের ডামডোলিয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্বাচনের দিন থেকেই এলাকায় চাপা উত্তেজনা ছিল। বুধবার তৃণমূল ওই এলাকায় একটি বিজয় মিছিল করে এবং রাতে হঠাৎই নির্দল সমর্থকদের ওপর চড়াও হয় বলে অভিযোগ। এমনকী নির্দলকে সমর্থন করায় স্থানীয় এক হাতুড়ে ডাক্তার মহঃ আলিমুদ্দিন আহমেদকে বাড়িতে ঢুকে লোহার রড, ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। বাবাকে বাঁচাতে আসলে মেয়ে নাসিমা খাতুনকেও মারধর করে তৃণমূলের সমর্থকরা বলে অভিযোগ।

 

প্রসঙ্গত, ইটাহার ব্লকের সুরুন ১ গ্রাম পঞ্চায়েতের ডামডোলিয়া গ্রামে ১০ নম্বর বুথে তৃণমূলের প্রার্থী হন মুজাহিদ আলম এবং নির্দল প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন মুস্তাক আলম। অল্প ব্যবধানে জয়ী হয় তৃণমূল প্রার্থী মুজাহিদ আলম। তৃণমূল জয়ী হওয়ার পরেই নির্দল সমর্থকদের ওপর চড়াও হয় বলে অভিযোগ। যদিও তৃণমূল সমর্থকদের পাল্টা অভিযোগ ভোটে হেরে গিয়ে তাদের ওপরই লাঠিসোটা, ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় নির্দল সমর্থকরা। এই সংঘর্ষের ঘটনায় দুই পক্ষের ১০ জন আহত হয়েছে। তাদের রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়েছে।