শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বারমুডা’ পরুন মমতাকে কুরুচিকর মন্তব্য দিলীপের, ক্ষমা চাওয়ার দাবি তৃণমূলের

News Sundarban.com :
মার্চ ২৫, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: ‘শাড়ি নয়, বারমুডা’ মমতাকে পরার পরামর্শ দিলেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য সভাপতির ঘোষের মন্তব্যে সরগরম রাজ্য-রাজনীতি। পুরুলিয়ার বান্দোয়ানে প্রকাশ্য জনসভায় দিলীপ ঘোষের মন্তব্যে জোর বিতর্ক। মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে এই মন্তব্যে তীব্র নিন্দা তৃণমূলের। তীব্র নিন্দা করে টুইট তৃণমূলের।

পুরুলিয়ার দলীয় প্রার্থীর হয়ে সভা করতে যান দিলীপ। দলীয় প্রার্থীর হয়ে সভা করতে গিয়ে দিলীপ তৃণমূল নেত্রীকে আক্রমণ করে বলেন, ‘‌প্লাস্টার কাটা হয়ে গেল। ফের ব্যান্ডেজ বাধা হয়ে গিয়েছে। আর পা তুলে তুলে সবাইকে দেখাচ্ছেন। শাড়ি পড়ে এসে একটা পা ঢাকা। একটা খোলা। এমন শাড়ি পরতে দেখিনি। যদি পা’টা বের করে রাখতে পারেন। তাহলে শাড়ি কেন বারমুডা পরতে পারেন! তাহলে পরিষ্কার দেখা যায়। কত নাটক দেখব আর।’‌

তিনি বলেন, ‘দিদি বলছেন যে দুয়ারে দুয়ারে সরকার। দুয়ারে সরকার হল না। ঠেলা গাড়ির সরকার হয়ে গেল। হুইল চেয়ারের সরকার হয়ে গেল। দিদি বুঝে গিয়েছেন, জিততে পারবেন না। তাই নাটক করছেন।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের চোটের খবরে তিনি চিন্তিত। বিজেপির ইশতাহারে মহিলাদের জন্য একাধিক প্রতিশ্রুতি সত্বেও মহিলাদের সম্পর্কে কীভাবে এমন মন্তব্য করতে পারে বিজেপি তা নিয়েই সরব তৃণমূল।

তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র এই প্রসঙ্গে তাঁর ট্যুইটারে কড়া জবাব দিয়েছেন দিলীপ ঘোষকে। তিনি লিখেছেন, “বিজেপি রাজ্য সভাপতি জনসভায় বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় কেন শাড়ি পরে আছেন? তিনি বারমুডা পড়লে পা দেখাতে পারতেন। আসলে বিকৃত রুচির এই অবনমিত হনুমানেরা নাকি আবার রাজ্যে নির্বাচনে জিতে ক্ষমতায় আসবে?”দিলীপ ঘোষকে দ্রুত ক্ষমা চাইতে হবে। একজন আহত মহিলা সম্পর্কে কীভাবে এ জাতীয় মন্তব্য, তীব্র নিন্দা কুণাল ঘোষের।