শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভ্রাতৃ দ্বিতীয়ার দিনে রেল লাইনে মাথা দিয়ে আত্মঘাতী যুবক

News Sundarban.com :
নভেম্বর ১৭, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেক্স: ভ্রাতৃদ্বিতীয়া সকালে রেল লাইনে মাথা দিয়ে আত্মঘাতী হলেন এক যুবক।মৃত যুবকের নাম দিগন্ত সরকার (২৫)।

ঘটনাটি ঘটেছে সোমবার সকালে শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনের চাঁদখালি-ক্যানিংয়ের মাঝে আপ লাইনে।স্থানীয় সূত্রে জানা গেছে ক্যানিং থানার মাতলা ১ গ্রামপঞ্চায়েতের নোনাঘেরি এলাকায় পেশায় দর্জি বিনয় সরকারের একমাত্র সন্তান দিগন্ত সরকার।কলকাতা বঙ্গবাসী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। ইদানিং বিয়ের জন্য দেখাশোনাও চলছিল দিগন্তের।

পাশাপাশি কলেজ পড়াশোনা করা কালীন উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতের পৌলমী রায়ের এর সাথে বন্ধুত্ব গড়ে ওঠে এই যুবকের।পরিবারের লোকজন সেকথা জানতে পেরেই বিয়ের কথা ও প্রায় পাকা করে ফেলেন। যুবক দিগন্ত একটু জেদি। ফলে বাড়ি থেকে যখন তখন জেদ করে বেরিয়ে অন্যত্র চলে যেতো।

যুবকের বন্ধুবান্ধবরা জানিয়েছে বিগত একমাস আথগেও রাতে বাড়ি থেকে বেরিয়ে এসে চাঁদখালি ষ্টেশনে রাতেই একা বসেছিল। বন্ধুবান্ধবরা খবর পেয়ে রাতেই বুঝিয়ে বাড়িতে পাঠায়।সোমবার সকালে স্নান সেরে ভালো পোশাক পরিচ্ছদ পরে বাড়িতে কাউকে না জানিয়ে বেরিয়ে পড়ে দিগন্ত। ক্যানিং – চাঁদখালি ষ্টেশনের মাঝে চলন্ত ট্রেনের সামনে লাইনে মাথা দিয়ে আত্মঘাতি হয় এই যুবক। ভাইফোঁটার সকালে এমনই মর্মান্তিক ঘটনা দেখে মর্মাহত হয়ে পড়েন এলাকাবাসীরা। এলাকায় নেমে আসে শোকের ছায়া।

ছেলের মৃত্যুর খবর পেয়ে শোকে কান্নায় ভেঙে পড়ে তার পরিবার পরিজনেরা। অন্যদিকে প্রেমিক আত্মঘাতি হয়েছে জানতে পেরে শোকে ভেঙে পড়েছে প্রেমিকা পৌলমী রায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে রেল পুলিশ।রেল পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। পাশাপাশি ঠিক কি কারণে আত্মঘাতি হল এই যুবক সে বিষয়ে তদন্ত শুরু করেছে রেল পুলিশ।