রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাটিতেই কম্বল পেতে শুতে হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে

News Sundarban.com :
নভেম্বর ১৩, ২০২৩
news-image

রবিবার রাজ্যের বনমন্ত্রী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে আনা হয় প্রেসিডেন্সি জেলে। সেখানেই কাটে তাঁর প্রথম রাত। জেলে মন্ত্রীর জন্য ছিল না কোনও খাটের ব্যবস্থা। মাটিতেই কম্বল পেতে শুতে হয়েছে তাঁকে। আদালত খাট দেওয়া সংক্রান্ত কোনও নির্দেশ না দিলে এ ভাবেই মেঝেতে কম্বলের উপর শুতে হবে বালুকে।

রেশন দুর্নীতি মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) গ্রেফতার করেছে মন্ত্রীকে। গ্রেফতারি পর শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ছিলেন বালু। প্রেসিডেন্সি জেলের পয়লা বাইশ সেলে ঠাঁই হয়েছে তাঁর। প্রেসিডেন্সি জেলে সবথেকে বেশি নিরাপত্তার ব্যবস্থা থাকে এই সেলে। এই সেলেই রয়েছে এ রাজ্যের নিয়োগ সংক্রান্ত মামলার অধিকাংশ অভিযুক্ত।

সূত্রের খবর, জ্যোতিপ্রিয়কে কারও সঙ্গে সেল ভাগ করতে হচ্ছে না। একাই থাকছেন তিনি। তবে সেলের মধ্যে টিভি, খাট, খবরের কাগজের মতো পরিষেবা নেই তাঁর জন্য। সেলের মধ্যে খবরের কাগজ আসে ঠিকই। কাগজ আলাদা করে দেওয়া হয় না। সেল ঘুরে ঘুরে কাগজ আসবে। অর্থাৎ এক জন একটি কাগজ পড়ল আরেক জন আরেকটি কাগজ অন্য সেল পড়ল। আবার সেটি অন্যের কাছে গেল। এ ভাবেই ভাগাভাগি করতে খবরের কাগজ পড়তে হবে বালুকে।