মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

একুশের জুলাইয়ের সমাবেশের আগে সভাস্থল পরিদর্শনে গেলেন মুখ্যমন্ত্রী

News Sundarban.com :
জুলাই ২০, ২০২৩
news-image

একুশের জুলাইয়ের সমাবেশের আগে বৃহস্পতিবার বিকেলে সভাস্থল পরিদর্শনে গেলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঞ্চের প্রস্তুতি সরেজমিনে খতিয়ে দেখলেন তিনি। মূল মঞ্চের নীচে রাস্তার ধারে চেয়ারে বসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে কথাবার্তাও বলতে দেখা যায় তাঁকে।

কিছুদিন আগেই পঞ্চায়েত ভোট শেষ হয়েছে। ব্যাপক সাফল্য হয়েছে তৃণমূল শিবিরের। জেলাপরিষদে তো বটেই, গ্রাম পঞ্চায়েত ও সমিতিতেও একতরফা জয়। তারপর আগামিকালের একুুশে জুলাইয়ের সভা স্বাভাবিকভাবেই যথেষ্ট গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

একুশে জুলাইয়ের মঞ্চ পরিদর্শনে গিয়ে বিজেপিকে একহাত নিলেন তৃণমূলনেত্রী। বললেন, ‘আমাদের হৃদয় পুড়ে যাচ্ছে, হৃদয় কাঁদছে।’ সুব্রত বক্সি, ফিরহাদ হাকিম, উদয়ন গুহ, সায়নী ঘোষ-সহ দলের প্রথম সারির অনেক নেতা-নেত্রী উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রীর সঙ্গে। সায়নীর সঙ্গে বেশ কিছুক্ষণ কথাও বলতে দেখা যায় মমতাকে।

বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ একুশে জুলাইয়ের সভাস্থল পরিদর্শনে আসেন মমতা। পুলিশ কমিশনার বিনীত গোয়েলও সেখানে উপস্থিত ছিলেন। কলকাতার নগরপালের সঙ্গে এবং কিছুটা তৃণমূলের বর্ষীয়ান নেতা শোভনদেব চট্টোপাধ্যায়ের সঙ্গেও মঞ্চের নীচে কথা বলতে দেখা যায় মমতাকে।