শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হরিপুরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন তৃণমূল অঞ্চল সভাপতি

News Sundarban.com :
জুলাই ৬, ২০২৩
news-image

শিল্পা মাইতি, নামখানা: রাজ্যের পঞ্চায়েত নির্বাচন যতই এগিয়ে আসছে ততই যেন দল বদলে পালা বেড়েই চলেছে। এবার তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন হরিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সভাপতি কমল নিন্দা। তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা লগ্ন থেকে তিনি তৃণমূল কংগ্রেস করতেন।

নামখানা ব্লকে তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক বিস্তারের ক্ষেত্রে তার ভূমিকা ছিল অনবদ্য। তিনি ২০১৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত হরিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি পদ সামলেছেন। তিনি বিজেপিতে যোগ দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন তৃণমূল কংগ্রেস দলটা এখন এমন একটা জায়গায় পৌঁছে গেছে যে নিজের দলের লোকরাই একে অপরের বিরুদ্ধে কাদা ছেটাছিটি করেছে। নিজের দলের নেতারাই একে অপরকে চোর বলছে। তাই আমি এই চোর দলে আর থাকতে চাই না। যেভাবে সিপিএমকে তাড়িয়ে তৃণমূল কংগ্রেসকে হরিপুরের মাটিতে প্রতিষ্ঠা করেছিলেন সেভাবে এই চোর তৃণমূলকে আবারও তিনি হটিয়ে বিজেপিকে প্রতিস্থাপন করবেন। তিনি দাবি করেন এবারের পঞ্চায়েত নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজেপি হরিপুর অঞ্চল গঠন করবে।

তবে এ বিষয়ে হরিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি বুদ্ধদেব দাস বলেন , উনার বিরুদ্ধে একাধিক উন্নয়নের টাকা তছরুপের অভিযোগ রয়েছে। তাই দল থেকে বসিয়ে দেওয়া হয়েছিল। পাঁচ বছর বসে থাকার পর বিজেপিতে যোগ দিলেন। তবে লাভের লাভ কিছু হবে না। বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে হরিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস গঠন করবে।