মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাতের অন্ধকারে যুব তৃণমূল কর্মীর বাড়িতে চড়াও হয়ে মারধর,অভিযোগ দুষ্কৃতিদের বিরুদ্ধে 

News Sundarban.com :
জুলাই ৬, ২০২৩
news-image

নিজস্ব সংবাদদাতা, বাসন্তী – রাতের অন্ধকারে যুব তৃণমূল কংগ্রেসের এক কর্মীর বাড়িতে চড়াও হয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলো নির্দল আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে বুধবার রাতে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠালবেড়িয়া পঞ্চায়েতের কলতলা সংলগ্ন পূর্ব ভাঙনখালি গ্রামে।আইজুল সরদার,কারিমা সরদার,আজমীর সরদার,মেহেরুন সরদারদের কে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে আইজুল সরদার এলাকার যুব তৃণমূল কংগ্রেসের একজন সক্রীয় সদস্য।অভিযোগ এদিন রাত প্রায় সাড়ে দশটা নাগাদ নির্দল সমর্থক সিরাজ সরদারের নেতৃত্বে প্রায় ৩০/৪০ জন দুষ্কৃতি আইজুলের বাড়িতে চড়াও হয়।আইজুল কে বেধড়ক মারধর করার পাশাপাশি পরিবারের সদস্য কারিমা,আজমীরা,মেহেরুন সরদারদের কে বেধড়ক মারধর করা হয়। এলাকায় থাকতে গেলে যুব তৃণমূল করা যাবে না। নির্দল করতে হবে। না হলে খুন করে দেওয়া হবে বলে দুষ্কৃতিরা শাসায় বলেয়অভিযোগ।ঘটনার খবর পেয়েই রাতেই ঘটনাস্থলে ক্যানিং মহকুমা পুলিশ আধিকারীক দিবাকর দাসের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী পৌঁছায়।সুযোগ বুঝে দুষ্কৃতিরা আন্ধকারের মধ্যে পালিয়ে গা ঢাকা দেয়।রাতের অন্ধকারে এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়।উল্লেখ্য বিরামহীন বাসন্তী। পঞ্চায়েত নির্বাচনে এই মুহূর্তে হটস্পট বাসন্তী ব্লকের কাঁঠালবেড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকা।যেখানে রাজনৈতিক সংঘর্ষের কারণে প্রতিদিনই উত্তেজনার পারদ চড়ছে দফায় দফায়।রাতে এলাকার মানুষ দুচোখের পাতা এক করতে পারছেন না। এই বুঝি বোম পড়লো!গুলি চললো!এলাকার মানুষের দাবী,বাসন্তী ব্লকে শান্তি মনে হয় কোনদিনও বিরাজ করবে না।

উত্তেজনার পারদ চড়তেই থাকবে। বিশেষ করে ভোট গনণা এবং পঞ্চায়েত গঠন নিয়ে আরো উত্তপ্ত হয়ে উঠতে পারে গোটা বাসন্তী ব্লক।এলাকার মানুষের আবেদন,রাজনীতি রাজনীতির জায়গায় থাকা।খুনোখুনি,বোমাবাজী রক্তের রাজনীতি বন্ধ হোক।