শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ধাকড়ের’ শুটিং এর জন্য নিরাপত্তা বাড়ানো হল কঙ্গনা রানাউতের

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১৩, ২০২১
news-image

বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।  কঙ্গনা এই মুহূর্তে ব্যস্ত তার আগামী ছবি ‘ধাকড়’-এর শুটিংয়ে।

 

 

 

‘ধাকড়ের’ শুটিং এর জন্য বর্তমানে মধ্যপ্রদেশে রয়েছেন কঙ্গনা। কিন্তু সেখানে গিয়েই রেহায় পেলেন না। কঙ্গনার বক্ত্ব্য অনুযায়ী মধ্যপ্রদেশে স্থানীয় কংগ্রেস নেতারা তার শুটিং এর জন্য বাধা সৃষ্টি করে এমনকি তাকে বলা হয় যে তিনি কেনো কৃষি আন্দোলন সমর্থন করছেন না। কঙ্গনার সুরক্ষার কথা ভেবেই বাড়িয়ে দেওয়া হয় পুলিশি নিরাপত্তা।

 

 

 

আন্দোলনকারীরা যাতে কোনওভাবে কঙ্গনার কাছে পৌঁছতে না পারেন এজন্য শুটিংয়ের মাঝ পথেই নিরাপত্তা বাড়ানো হয় কঙ্গনা রানাউতের। যে কোনও বিষয়ে মত প্রকাশ করলে কেন কোনও নারীর সঙ্গে এই ধরনের ব্যবহার করা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। এই ঘটনার তীব্র নিন্দা এবং কংগ্রেসের এহেন আচরণে তিনি ক্ষুব্ধ।

স্পাই-অ্যাকশন ঘরানার ছবি ‘ধাকড়’। এই ছবিতে কঙ্গনাকে এক গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে। রজনীশ রাজি ঘাই পরিচালিত এই ছবিতে চোখধাঁধানো সব অ্যাকশন দৃশ্য আছে। আর এই ছবির এক দৃশ্যর জন্য তিনি চেয়েছেন । ২৫ কোটি রুপির ( বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০ কোটি টাকা) বেশি। কঙ্গনার সঙ্গে ‘ধাকড়’ ছবির মূল চরিত্রে আছেন অর্জুন রামপাল ও দিব্য দত্ত। কঙ্গনা আগে জানিয়েছিলেন, এই ছবি এ বছর ১ অক্টোবর মুক্তি পাবে।

সম্প্রতি কঙ্গনা ‘থালাইভা’ ছবির শুটিং শেষ করেছেন। দক্ষিণ ভারতীয় অভিনেত্রী, তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের ওপর নির্মিত এই বায়োপিক। এই ছবি হিন্দিসহ তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে। ‘থালাইভা’ ছবিতে কঙ্গনা ছাড়া যিশু সেনগুপ্ত, অরবিন্দ স্বামী, প্রকাশ রাজসহ আরও অনেকে আছেন। এ ছাড়া ‘তেজস’ ছবিতে কঙ্গনাকে বিমানবাহিনীর যোদ্ধা বিমানচালকের ভূমিকায় দেখা যাবে।