শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

একজন আরেকজনকে ৩ বিভাগে ৩টি করে ৯টি প্রশ্ন করেছেন

News Sundarban.com :
আগস্ট ১৪, ২০২০
news-image

আনুশকা শর্মা ও বিরাট কোহলি দম্পতি ভারতের সবচেয়ে জনপ্রিয় জুটিদের একটা। ইনস্টাগ্রামে সম্প্রতি এই দম্পতি একটি মজার ভিডিও শেয়ার করেছেন। যেখানে একজন আরেকজনকে ৩ বিভাগে ৩টি করে ৯টি প্রশ্ন করেছেন। প্রথমে আনুশকা বিরাটের কাছে বলিউড নিয়ে ৩টি প্রশ্ন করেছেন। পরে আনুশকাকে বিরাট ক্রিকেট খেলা নিয়ে প্রশ্ন করেছেন। এরপর একজন আরেকজনের সম্পর্কে ৩টি করে প্রশ্ন জিজ্ঞেস করেন। সেখান থেকে বেরিয়ে এসেছে নানা কিছু।আনুশকা বিরাটকে প্রথমেই কড়া শিক্ষকের মতো প্রথম হিন্দি ফিচার ফিল্মের নাম জিজ্ঞেস করেন।

বিরাট তো হেসেই খুন। বললেন, ‘আমার কোনো ধারণাই নেই।’ আনুশকা বললেন, ‘রাজা হরিশচন্দ্র’। এরপর আনুশকা একটু সহজ প্রশ্ন জিজ্ঞেস করেন। ক্রিকেটবিষয়ক দুটো সিনেমার নাম বলতে বলেন। বিরাটের চটপট উত্তর, ‘পাটিয়ালা হাউস’ আর ‘লগন’। ওদিকে বিরাট আনুশকাকে ক্রিকেট খেলার তিনটি নিয়মের কথা জিজ্ঞেস করেন। আনুশকা প্রথমে মজা করে বলেন, ‘আউট হওয়া যাবে না।’ তখন বিরাট হাসতে হাসতে বলেন, ‘এইটা কোনো নিয়ম না, এইটা উইশ।’ পরে অবশ্য ঠিকঠাক জবাব দেন আর জানান যে তিনি ক্রিকেটের সব নিয়ম জানেন। একদিনের ক্রিকেটে কোন নারী সবচেয়ে বেশি উইকেট শিকার করেছেন? আনুশকার ঝটপট জবাব, ‘ঝুলন গোস্বামী’। এভাবেই প্রথম রাউন্ডে আনুশকা জিতে যান।

দ্বিতীয় ধাপের খেলা থেকে জানা যায়, আনুশকা ও বিরাট দুজনেই পাহাড় পছন্দ করেন। আনুশকা বিরাটের কাছে জানতে চান, ‘আনুশকা কিসে খুশি হয়?’ তখন বিরাট বলেন, ‘প্রাণীদের আশপাশে থাকলে।’ তখন হাসতে হাসতে আনুশকা বলেন, ‘কিন্তু এই প্রাণীটা তো তুমি।’ বিরাট মাথা চাপড়ে বলেন, ‘ধুর, এটা কীভাবে ভুল করলাম!’ এই রাউন্ড থেকে জানা যায়, বিরাটের প্রিয় ব্যায়াম ‘স্ন্যাচ’ আর আনুশকার ‘ডেড লিফট’। আরও জানা যায়, ২০১৯ সালের আগস্টে আনুশকা বিরাটের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজে ছিলেন। কিন্তু আনুশকা মনে করে বলতেই পারলেন না। তাঁর নাকি এসব দিন-তারিখ কিছুই মনে থাকে না।