মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কেন্দ্রীয় বাহিনীর দাবিতে ফের আদালতে যেতে পারে বিজেপি

News Sundarban.com :
এপ্রিল ২০, ২০১৮
news-image

এবারও মনোনয়নপত্র জমা দিতে না পারলে ফের মামলা করা হবে বলেও হুঁশিয়ারি দিয়েছে বিজেপি। কেন্দ্রীয় বাহিনীর দাবিতে ফের আদালতে যেতে পারে বিজেপি। রাজ্য নির্বাচন কমিশনের ঘোষণার পরই এব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।
রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায় বলেন, ”কেন্দ্রীয় বাহিনী ছাড়া ভোট সম্ভব নয় বলে জানিয়েছে রাজ্য নির্বাচন কমিশন। আমরা এখন অপেক্ষা করছি। রাজ্য নির্বাচন কমিশন, কেন্দ্রীয় বাহিনীর ব্যবস্থা না করলে তখন আদালতে যাওয়ার বিষয়ে আমরা সিদ্ধান্ত নেব।” আবারও যদি সন্ত্রাসের কারণে মনোনয়নপত্র জমা দিতে না পারেন বিজেপি প্রার্থীরা, তাহলে সুপ্রিম কোর্টে মামলা করা হবে বলে জানিয়েছে রাজ্য বিজেপি।

এদিকে, পঞ্চায়েত মামলায় হাইকোর্টের রায়ে স্বাভাবিকভাবেই খুশির হাওয়া বিরোধী মহলে। তবে ফের অশান্তির আশঙ্কা উড়িয়ে দিচ্ছে না কোনও দলই। প্রদেশ কংগ্রেস সভাপতিও ফের শাসকদলের সন্ত্রাসের আশঙ্কা প্রকাশ করেছেন। প্রয়োজনে ফের মামলা করা হবে বলে আগেই হুঁশিয়ারি দেন রাজ্য বিজেপি সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায়। শুক্রবার পঞ্চায়েত মামলায় রায় দেয় কলকাতা হাই কোর্ট। আর সেই রায় যায় বিরোধীদের পক্ষেই। যাতে সবাই মনোনয়ন জমা দিতে পারে তার জন্য দিন বাড়ানোর নির্দেশ দিয়েছে হাইকোর্ট। হাইকোর্টের এই রায়কে গণতন্ত্রপ্রেমী রাজ্যবাসীর জয় বলে মনে করছেন বিজেপি নেতারা