শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সরস্বতী পূজোয় নামখানা ব্লকে আসছে শ্রাবন্তী, সোহম, ঋতুপর্ণা 

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১০, ২০২৪
news-image

ঝোটন রয়, নামখানা: নামখানা ব্লকে আবার টলি তারকাদের ভিড়। এই বছর সম্মিলনী ক্লাবের সরস্বতী পূজোকে কেন্দ্র করে এক ঝাঁক টলি তারকা আসছেন প্রত্যন্ত সুন্দরবনের নামখানা ব্লকের জেটিঘাটে। একদিকে বিদ্যার দেবী সরস্বতী পুজো, অন্যদিকে ভ্যালেন্টাইনস ডে এই দিনটিতেই টলিউডের প্রথম শ্রেণীর তারকাদের মেলবন্ধন ঘটাবে এই সম্মিলনী ক্লাব। এই সম্মিলনী ক্লাবের ব্যবস্থাপনায় প্রতি বছর টলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বড় বড় তারকারা এই ব্লকে আসেন।

রুপালি পর্দায় যাদের অভিনয়ে আমরা মুগ্ধ হই তাদের একদম চাক্ষুষ দেখার জন্য প্রত্যন্ত গ্রামের জন-মানুষদেরকে আরো একবার সুযোগ ও সৌভাগ্য করে দিচ্ছে সেই সম্মিলনি ক্লাব। এই বছর মঞ্চে উপস্থিত থাকবেন বিশিষ্ট অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে সোহম চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি, তাপস সিনহা, বিট্টু রাজ, উজানী রাহুল, প্রসূন ব্যানার্জী, সমর্পিতা ব্যানার্জী ও আরো একাধিক টলিউড তারকা।

এই সম্মিলনী ক্লাব দীর্ঘ ৫৪ বছর সমাজকল্যাণ মূলক কাজ করে যাচ্ছে। সুপার সাইক্লোন আয়লা, আমপান, বুলবুল থেকে শুরু করে ফোনি যেভাবে সুন্দরবনের উপরে আঘাত হেনে ছিল তা আর বলার অপেক্ষা রাখে না। এমত অবস্থায় এলাকার সাধারণ মানুষদের পাশে গিয়ে দাঁড়িয়েছিল এই সম্মিলনী ক্লাব। সারা বিশ্ব যখন মহামারী করোনাতে ভুগছে, তখন এই ব্লকে দিনের পর দিন চলছে লক-ডাউন । তখন মানুষের আয় ইনকাম তো দূরের কথা, কি খেয়ে বাঁচবে, কিভাবে চলবে তাছিল দুরস্ত। এমত অবস্থাতে মানুষের মুখে খাবার তুলে দিয়েছিল এই সম্মিলনী ক্লাব। তাদের সেই রুদ্ধশ্বাস লড়াইয়ে আজ নামখানা বাসি ভালো আছেন। এই প্রসঙ্গে সম্মিলনী ক্লাবের সম্পাদক শিশির দাস বলেন, ‘সারা বছর মানুষ কর্মব্যস্ততার মধ্যে জীবন কাটায় তাই মানুষের মুখে হাসি ফোটাতে এবং মানুষকে একটু মনোরঞ্জন দিতে প্রতিবছর এই সম্মিলনী ক্লাব বড় বড় তারকাদের নিয়ে আসেন। গত বছর নায়খানা ব্লকে প্রসেনজিৎ চ্যাটার্জী এসেছিলেন।’