শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলিপুরদুয়ারের শহরের রাজপথে হাঁটতে হাঁটতে সাধারণ মানুষর সমস্যার কথা শুনলেন মুখ্যমন্ত্রী

News Sundarban.com :
ডিসেম্বর ৯, ২০২৩
news-image

আলিপুরদুয়ার সফরে সান্ধ্যভ্রমণে বেরিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বললেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । শনিবার আলিপুরদুয়ারের শহরের রাজপথে হাঁটতে হাঁটতে সাধারণ মানুষর সমস্যার কথা শুনলেন মুখ্যমন্ত্রী । এদিন বিএফ রোডের দুই ধারে থাকা ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলতেও দেখা যায় মুখ্যমন্ত্রীকে।

রবিবার প্রশাসনিক সভা করার জন্য শনিবারই আলিপুরদুয়ার শহরে এসেছেন মুখ্যমন্ত্রী। এদিন বিকেলে সার্কিট হাউস থেকে বের হয়ে কলেজ হল্ট থেকে বিএফ রোড ধরে রাস্তায় হাঁটতে বের হন মুখ্যমন্ত্রী। হঠাৎ রাস্তায় মুখ্যমন্ত্রীকে দেখে চমকে যান অনেকেই। যানবাহন নিয়ন্ত্রণ করতে বেকায়াদায় পরতে হয় পুলিশকেও। বিএফ রোডের দুই ধারে থাকা ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের কথা বলতেও দেখা যায় মুখ্যমন্ত্রীকে। বিএফ রোড ধরে কোর্ট এলাকা থেকে প্যারেড গ্রাউন্ডের দিকে হাঁটতে চলে যান মুখ্যমন্ত্রী। রাস্তায় হাঁটার সময় ইনডোর স্টেডিয়ামে বেহাল অবস্থা দেখে ক্ষোভ উগড়ে দেন তিনি। স্টেডিয়াম সংস্কারের জন্য ক্রীড়া ও যুব কল্যাণ দফতরের মন্ত্রী অরূপ বিশ্বাসকে বলবেন বলেও আশ্বস্ত করেন।

অন্যদিকে, রাস্তায় ছাত্র-ছাত্রীদের সঙ্গে কথা বলে আলিপুরদুয়ার বিশ্ববিদ্যালয়ের বিষয়েও খোঁজ খবর নেন মমতা বন্দ্যোপাধ্যায়। ছাত্র-ছাত্রীদের পড়াশোনা কেমন হচ্ছে যাতায়াতে সমস্যা হয় কি না সেই নিয়েও খোঁজ নেন। বিশ্ববিদ্যালয়ের সামনের রাস্তা খারাপ নিয়েও ক্ষোভ প্রকাশ করেন মমতা। জেলাশাসককে নির্দেশ দেন রাস্তা দ্রুত সংস্কার করার জন্য। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে রাস্তায় হাঁটতে দেখা যায় জেলার বেশকিছু তৃণমূল নেতাকে।