শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপাকে পড়লেন ‘পুষ্পা’ ছবির অভিনেতা জগদীশ ভাণ্ডারি, কেন?

News Sundarban.com :
ডিসেম্বর ৭, ২০২৩
news-image

প্রেমিকার অস্বাভাবিক মৃত্যুতে বিপাকে পড়লেন ‘পুষ্পা’ ছবির অভিনেতা জগদীশ ভাণ্ডারি। খবর অনুযায়ী, জগদীশকে গ্রেফতারও করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, প্রেমিকাকে নানা কারণে হেনস্তা করতেন জগদিশ। সেই কারণেই নাকি জগদীশের প্রেমিকা নিজেকে মৃত্যুর কোলে ঠেলে দেন। জগদীশের বিরুদ্ধে অভিযোগ এনেছেন প্রেমিকার বাবা।

জানা গেছে, জগদীশ ও তাঁর প্রেমিকা বহুদিন ধরেই লিভ ইন সম্পর্কে ছিলেন। পরিবার থেকে দূরে গিয়ে আলাদা ফ্ল্যাটেই থাকতেন তাঁরা। সেই বাড়ি থেকেই মৃতদেহ উদ্ধার করে পুলিশ। জগদীশের বিরুদ্ধে অভিযোগ প্রেমিকাকে রোজ অপদস্থ করতেন অভিনেতা জগদীশ। প্রেমিকার বাবার দাবি, অভিনেতার অত্যাচারেই নিজেকে শেষ করার মতো কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয় তাঁর মেয়ে। হেনস্তা, অত্যাচার, মানসিক যন্ত্রণা সহ্য করতে পারেনি তাঁর মেয়ে। আর সেই কারণেই এই পরিণতি। হায়দরাবাদ পুলিশের কাছে এই অভিযোগ দায়ের করেন প্রেমিকার বাবা।

মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে হায়দরাবাদের পুলিশ তদন্ত শুরু করে। জগদীশের মৃত প্রেমিকার ফোন ঘেঁটে অভিনেতার বিরুদ্ধে বেশ কিছু প্রমাণও পেয়েছে পুলিশ। হাতে পাওয়া প্রমাণের ভিত্তিতে বুধবার, ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারায় অভিনেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে জগদীশ কিংবা তাঁর পরিবারের তরফে এ প্রসঙ্গে কোনও বক্তব্য পাওয়া যায়নি এখনও