শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিউ ইয়র্কে ছুরি দিয়ে কুপিয়ে পরপর তিনজনকে খুন করল এক ব্যক্তি

News Sundarban.com :
ডিসেম্বর ৪, ২০২৩
news-image

নিউ ইয়র্কে ছুরি দিয়ে কুপিয়ে পরপর তিনজনকে খুন করল এক ব্যক্তি। আহত হয়েছেন আরও তিনজন। দুই পুলিশকর্মীকেও ছুরির কোপ দেওয়ার অভিযোগ উঠেছে আততায়ীর বিরুদ্ধে। তবে জানা গিয়েছে পুলিশের গুলিতেই মৃত্যু হয়েছে আততায়ীরও। প্রকাশ্য রাস্তায় এমন ভয়াবহ ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।

জানা গিয়েছে, মৃতদের মধ্যে রয়েছে দুই শিশু। প্রাথমিকভাবে অনুমান, পারিবারিক দ্বন্দ্বের কারণেই ছুরি নিয়ে হামলা চালিয়েছে ওই ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, স্থানীয় সময় সকাল পাঁচটা নাগাদ ফোন করে এক কিশোরী জানায় যে তার এক আত্মীয় এসে পরিবারের সদস্যদের খুন করছে। সেই খবর পেয়েই ঘটনাস্থলের দিকে এগিয়ে যান টহলদার পুলিশরা। ছুরি হাতে ওই ব্যক্তিকে দেখেই এগিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে যান। সঙ্গে সঙ্গে ছুরির কোপ দিয়ে পালাতে যায় আততায়ী। তবে গুলি চালিয়ে তাকে নিকেশ করেন এক পুলিশকর্মী।

এই ঘটনার পরেই রক্তাক্ত অবস্থায় ১১ বছর বয়সি বালিকাকে রাস্তায় পড়ে থাকতে দেখেন তাঁরা। বাড়ির মধ্যে ঢুকে আরও চারজনের রক্তাক্ত দেহ মেলে। সকলকে হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মধ্যে তিনজনকে মৃত বলে ঘোষণা করা হয়। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন এক প্রৌঢ়া। জানা গিয়েছে, মৃতদের মধ্যে রয়েছে ১২ বছরের এক বালক, ৪৪ বছরের মহিলা ও ৩০ বছর বয়সি এক ব্যক্তি।