সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পায়রা উড়িয়ে শান্তির বার্তা দিয়ে ফুটবল খেলার উদ্বোধন করলেন মন্ত্রী

News Sundarban.com :
অক্টোবর ২৯, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, নামখানা: প্রতিবছরের মত এ বছরও নামখানা ব্লকে ফুটবল খেলার উদ্বোধন করলেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী। প্রত্যন্ত সুন্দরবনের নামখানা ব্লকের দক্ষিণ শিবপুর নিউ গৌরাঙ্গ স্পোর্টিং ক্লাবের পরিচালনায় ফুটবল খেলার আয়োজন করা হয়। আজ রবিবার সকাল দশটায় এই খেলার উদ্বোধন হয়। প্রদীপ প্রজ্জ্বলন এবং পতাকা উত্তোলন ও সঙ্গে পায়রা উড়িয়ে শান্তির বার্তা দিয়ে মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা খেলার উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিন ২৪ পরগনা জেলা পরিষদের সহকারি-সভাধিপতি শ্রীমন্ত কুমার মালি, নামখানা পঞ্চায়েত সমিতির সভাপতি অভিষেক দাস, দক্ষিন ২৪ পরগনা জেলা পরিষদের সদস্য অখিলেশ বারুই, বিশিষ্ট সমাজ সেবী বিদ্যুৎ কুমার দিন্দা, ফ্রেজারগঞ্জ গ্রাম পঞ্চায়েতের প্রধান কাশীনাথ জানা প্রমুখ, সুজিত প্রামানিক, মৌমিতা ভূঁইয়া দাস, ক্লাব সম্পাদক সুমন্ত মন্ডল, সভাপতি শুভেন্দু দাস, সুকান্ত মন্ডল প্রমুখ।

এদিন মন্ত্রী বলেন, এখানে আসতে পেরে আমি খুবই গর্বিত।  খেলোয়াড়রা যদি প্রতিভা দেখাতে পারে তাহলে আমাদের সরকারের পক্ষ থেকে সব রকমের সহযোগীতা করা হবে।

এই প্রসঙ্গে ক্লাব সম্পাদক সুমন্ত বাবু বলেন, ‘এই বছর আমাদের ৫২ বছরে পদার্পণ করল। ৫২ বছরের এই ঐতিহ্যশালী ক্লাবের প্রতি অনেক মানুষের অবদান রয়েছে। তখনকার সময়ে যিনারা ক্লাব করেছেন তিনাদের চিন্তা ভাবনা, উদ্দেশকে পাথেয় করে বর্তমানে আমরা এগিয়ে চলেছি। আমাদের একটাই অঙ্গীকার মানুষের সাথে মানুষের পাশে থাকা।’ তিনি আরো বলেন ১৬ টা টিমের টুর্নামেন্ট রয়েছে। আজ উদ্বোধনী দিনে পাঁচটি টিমের খেলা হয়েছে।

প্রথম দিনে মাঠে দর্শকের ভিড় ছিল চোখে পড়ার মতো।