মঙ্গলবার, ১১ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দল থেকে বহিষ্কার তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতি

News Sundarban.com :
আগস্ট ১১, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, নামখানা: বোর্ড গঠনের দিন দল থেকে বহিষ্কার করা হলো তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতিকে। নামখানা ব্লকের শিবরামপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূলের অঞ্চল সভাপতি বীরেন্দ্রনাথ গিরি। একটা সময় যার হাত ধরে শিবরামপুর গ্রাম পঞ্চায়েত বিরোধী শূন্য হয়েছিল। আর তাকেই বহিষ্কৃত হতে হলো বোর্ড গঠনের দিন। অভিযোগ, পঞ্চায়েত ভোটের আগে থেকেই বীরেন্দ্রনাথ গিরি বিজেপির সঙ্গে যোগাযোগ রেখেছিলেন।

এমনকি গোপনে তিনি তৃণমূলকে হারানোর জন্যেও অনেক চেষ্টা করেছেন। বুধবার ছিল শিবরামপুর গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন। এখানে আঠেরটি আসনে জয়ী হয়ে তৃণমূল কংগ্রেস ভোট গঠন করেন। অনুষ্ঠান মঞ্চে প্রধান এবং উপপ্রধানকে সম্বর্ধনা জানান নামখানা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ধীরেন কুমার দাস সহ ব্লকের শীর্ষ নেতারা। অনুষ্ঠান মঞ্চ থেকেই ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ধীরেন কুমার দাস বলেন, শিবরামপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন অঞ্চল সভাপতি বীরেন্দ্রনাথ গিরি দলের সাথে গাদ্দারী করেছেন। এমনকি দলকে হারানোরও তিনি চেষ্টা করেছেন।

তাই সুন্দরবন উন্নয়ন মন্ত্রীর নির্দেশক্রমে তাকে দল থেকে বহিষ্কার করা হলো। এমনকি একই অভিযোগে এদিন শিবরামপুর গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূল এর জয়ী প্রার্থী অনিতা মন্ডলকে বহিষ্কার করা হয়।