শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাড়ির ধাক্কায় জখম যুবক

News Sundarban.com :
জুন ১০, ২০২৩
news-image

ক্যানিং – রাতের অন্ধকারে রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কা গুরুতর জখম হলেন রাজু সরদার নামে এক যুবক। ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠালবেড়িয়া পঞ্চায়েতের খেড়িয়া এলাকার বাসন্তী হাইওয়েতে।জখম যুবকের বাড়ি স্থানীয় ঘাগরামারী এলাকায়।স্থানীয় সুত্রে জানা গিয়েছে শনিবার রাতে রাস্তা পারাপার হচ্ছিলেন রাজু নামে ওই যুবক। সেই সময় দ্রুত গতিতে একটি বোলেরো গাড়ি বাসন্তীর দিকে যাচ্ছিল।

ওই যুবক কে সজোরে ধাক্কা মারে। রক্তাক্ত অবস্থায় ওই যুবক রাস্তার ওপর ছিটকে পড়ে।ঘটনার মুহূর্তে স্থানীয় লোকজন দৌড়ে আসে।তাঁরাই দুর্ঘটনাগ্রস্থ যুবক কে উদ্ধার করে।চিকিৎসার জন্য তড়িঘড়ি ওই যুবক কে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।সেখানে ওই যুবকের শারীরিক অবস্থা সঙ্কটজনক হলে চিকিৎসকরা তাকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করে।অন্যদিকে দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে হাজীর হয় বাসন্তী থানার অধীনস্ত স্থানীয় শিমূলতলা ফাঁড়ির পুলিশ।গাড়ি ও চালক কে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্যদিকে প্রত্যক্ষদর্শী পথচারী রোহিত নাইয়া জানিয়েছেন, ‘রাস্তা পারাপার হচ্ছিল ওই যুবক। গাড়িটি দ্রুতগতি তে বাসন্তী’র দিকে যাওয়ার সময় ধাক্কা দেয়। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়েছিল দুর্ঘটনাগ্রস্থ যুবক। আমরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসি এবং ওই যুবকের পরিবার কে ঘটনার কথা জানাই।’