বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তালদিতে অমর সংঘের উদ্যোগে শুরু হল ২ দিনের শিশু উৎসব

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১২, ২০২৩
news-image

বিশ্লেষণ মজুমদার, ক্যানিং -তালদি অমর সংঘের উদ্যোগে রবিবার ক্যানিংয়ের তালদি স্টেশন সংলগ্ন ক্লাব প্রাঙ্গনে শুরু হল দুই দিনের শিশু উৎসব।প্রদীপ প্রজ্জ্বোলনের মধ্য দিয়ে ১৭ তম বর্ষের এই শিশু উৎসব এর সূচনা করেন ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশরাম দাস। উপস্থিত ছিলেন আন্তর্জাতিক স্বর্ণপদক প্রাপ্ত প্রাক্তন ওয়াটার পোলো খেলোয়াড় রবীন বলদে,ক্যানিং ১ ব্লক যুব তৃণমূল সভাপতি অরিত্র বসু,সমাজসেবী যোগেশচন্দ্র রায়,তালদি পঞ্চায়েত প্রধান নমিতা সাঁফুই,উপপ্রধান কালিচরণ মাল,তপন হালদার,সত্যরঞ্জন নস্কর,অমল নস্কর সহ বিশিষ্টরা।

উল্লেখ্য শিশুরা যাতে করে সর্বদাই হাসি,আনন্দে থাকে তার জন্য এই উৎসবের আয়োজন। পাশাপাশি শিশুর অভিভাবকরা কি ভাবে তাঁদের সন্তান কে সুন্দর অগ্রগতির পথে চালিত করবেন তারও পরামর্শ প্রদান করা হয় এই শিশু উৎসবে। দুই দিনের এই উৎসবে জেলার বিভিন্ন প্রান্তের ৫২৫ জন শিশু ও তাদের অভিভাবকরা অংশগ্রহণ করে।উৎসবে শিশুদের জন্য নাচ,গান,কবিতা আবৃত্তি,অঙ্কন প্রতিযোগিতার ও আয়োজন করা হয়।

শিশু উৎসব আয়োজক তালদি অমর সংঘ ক্লাবের সভাপতি আশিষ নাইয়া বলেন ‘শিশুরা আমাদের ভবিষ্যৎ প্রজন্ম। আগামীর দূত। তারা যাতে সুস্থ পরিবেশে জ্ঞানের আলোয় বিকশিত হয় তারজন্য এই উৎসব।