রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

নামখানা ব্লকের মেধাবী ছাত্রী সুজাতাকে বার্ষিক স্কলারশিপ প্রদান 

News Sundarban.com :
জানুয়ারি ১১, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, নামখানা:  চেতলা দক্ষিণ কলকাতা বিবেকানন্দ যুব কল্যাণ কেন্দ্রে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে প্রত্যন্ত সুন্দরবনের নামখানা ব্লকের মেধাবী ছাত্রী সুজাতা সামন্তকে একটি বার্ষিক স্কলারশিপ তুলে দেওয়া হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ কলকাতা বিবেকানন্দ যুব কল্যাণ কেন্দ্রের সম্পাদক দীপক চক্রবর্তীর মহাশয়, সহ-সভাপতি গৌর মন্ডল অধিকারী ও প্রিয়ব্রত গুহ বিশ্বাস মহাশয়। আর সেই সাথে দক্ষিণ চন্দন পিড়ি বিবেকানন্দ ওয়েলফেয়ার সোসাইটির সম্পাদক ড. শান্তনু বেরা ও অন্যতম সদস্য কৃশানু বেরা উপস্থিত ছিলেন। সংগঠনের পক্ষ থেকে বার্ষিক স্কলারশিপ ছাড়াও সম্পাদক দীপক চক্রবর্তী মহাশয় নিজে আরও ২০০০ টাকা সুজাতার হাতে তুলে দেয়। ড. বেরা সংগঠনের পক্ষ থেকে চেতলা দক্ষিণ কলকাতা বিবেকানন্দ যুব কল্যাণ কেন্দ্রের কর্মকর্তাদের অসংখ্য ধন্যবাদ জানান এভাবে দরিদ্র মেধাবির ছাত্রীর পাশে থাকার জন্য। উনি আরো বলেন দক্ষিণ কলকাতা বিবেকানন্দ যুব কল্যাণ কেন্দ্র ছাড়াও ঢাকুরিয়ার মানসী দ্য হিলিং টাচ এর পক্ষে লিপিকা ঘোষ দস্তিদার ও দেবাশীষ রায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবং ব্যক্তিগতভাবে প্রিয়ব্রত গ্রহ বিশ্বাস মহাশয় ও সাহায্য করছেন।

সবার সাহায্য নিয়ে আশা করা যায় সুজাতা নিজের লক্ষ্যে পৌঁছতে সফল হবে। সুজাতার লক্ষ্য একটি বিদ্যালয়ের অংকের শিক্ষক হওয়া। সেই লক্ষ্যে সে এগিয়ে যাচ্ছে। তার এগিয়ে যাওয়ার পথে যারা তাদের সাহায্য করছে সুজাতা তাদের প্রতি কৃতজ্ঞতা জানায়।