রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ষাঁড়ের গুঁতো ধরাশায়ী হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধ

News Sundarban.com :
নভেম্বর ২৫, ২০২২
news-image

বিশ্লেষণ মজুমদার, ক্যানিং-: ষাঁড়ের গুঁতোয় ধরাশায়ী হয়ে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হলেন এক বৃদ্ধ।তার বাম পায়ের উরুতে গুরুতর আঘাত হয়েছে।ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার বিকালে জীবনতলা থানার অন্তর্গত দেউলি ২ পঞ্চায়েতের মুখার্জীপাড়া এলাকায়।স্থানীয় সুত্রে জানা গিয়েছে বছর ষাট বয়সের বৃদ্ধ নেপাল সরদার এদিন দুপুর খাওয়া দাওয়া সেরে ঘরে দরজা লাগিয়ে ঘুমিয়ে ছিলেন।সেই সময় আচমকা একটি ষাঁড় এসে হাজীর হয় বৃদ্ধের বাড়িতে। সে সময় বাড়িতে অন্য কেউ ছিলেন না।

ষাঁড়টি আচমকা নেপাল সরদারের ঘরের দরজা ঢেলে ভিতরে ঢুকে পড়ে।বৃদ্ধকে বিছানা থেকে তুলে শিং মেরে গুঁতোতে থাকে। সেই সময় ষাঁড়ের গুঁতোয় গুরুতর জখম হয়। রক্তাক্ত অবস্থায় যন্ত্রণায় কাৎরাতে থাকে।খবর পেয়ে পরিবারের লোকজন তড়িঘড়ি হাজির হয়।ষাঁড় কে তাড়িয়ে ওই বৃদ্ধ কে উদ্ধার করে। তাকে রক্তাক্ত অবস্থায় স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। বৃদ্ধের আঘাত গুরুতর বুঝতে পেরে স্থানীয় চিকিৎসক ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন। বর্তমানে আশাঙ্কাজনক অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই বৃদ্ধ।

স্থানীয় সমাজসেবী নিরাপদ দাস বলেন ‘এলাকায় একটি পুরাতন শিব মন্দির রয়েছে। সেখানে মানত করে ষাঁড় টি ছেড়ে দেওয়া ছিল।শান্ত প্রকৃতির ষাঁড় আচমকা অঘটন করে ফেলে।বৃদ্ধ নেপাল সরদার কে শিং দিয়ে গুঁতো মেরে কুপোকাৎ করে ফেলে। আমরা উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসি।