শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বিবেকানন্দ ওয়েলফেয়ার সোসাইটিতে ১০০ জনের হাতে পুজোর উপহার দিল অচেনা সুখ

News Sundarban.com :
অক্টোবর ২, ২০২২
news-image

নিজস্ব প্রতিনিধি, নামখানা: মহাসপ্তমীতে দ. চন্দন পিড়ি বিবেকানন্দ ওয়েলফেয়ার সোসাইটিতে ১০০ জনের হাতে পুজোর উপহার ও “লেট মইনুল হক বৃত্তি” মৌমিতা পড়িয়াকে দেওয়া হলো। কাকদ্বিপ “অচেনা সুখ” বিগত বছরের ন্যায় এবারও পুজো উপহার নিয়ে চন্দনপিড়িতে উপস্থিত হয়।

অচেনা সুখের পক্ষথেকে উপস্থিত ছিলেন সংগঠনের সম্পাদক সৌমেন পুরকাইত, কোষাধ্যক্ষ অমিত মান্না, শিক্ষিকা অপর্ণা বৈদ্য, সৌমেন মন্ডল, সরোজ দে, শিল্পী দাস ও রাজু শেখ, এছাড়া ছিলেন শিক্ষক পুলকেশ প্রামাণিক, আর সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি বিদ্যুৎ তিয়ারী, সম্পাদক অধ্যাপক ড. শান্তনু বেরা, অনুপ কুমার মাইতি, প্রবীর পাল, প্রদীপ ওঝা ও পঞ্চায়েত সদস্য অতনু কুমার বেরা ও প্রমুখ।

সম্পাদক ড. শান্তনু বেরা বলেন, যে আজ ১০০ জনের বেশি শিশু ও মেয়েদের হাতে পুজো উপহার হিসাবে জামা কাপড় ও শাড়ী তুলে দেওয়া হলো। আগামী শ্যামা পূজাতেও আরো ১০০ জনের হাতে বস্ত্র তুলে দেওয়া হবে। এছাড়াও মাসিক “লেট মইনুল হক বৃত্তি” হিসাবে ২০০০ টাকা মৌমিতা পড়িয়ার হাতে তুলে দেওয়া হয়েছে। মৌমিতা ও তার মায়ের হাতে পুজোর পোষাক দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, অর্থের কারণে যদি কারোর পড়াশোনার সমস্যা হয় সংগঠনগত ভাবে দেখা হবে বলে জানান ড. বেরা। অচেনা সুখের পক্ষ থেকেও বলা হয় যে উচ্চ শিক্ষার জন্য কারোর বই কেনার সমস্যা থাকলেও কিনে দেওয়া হবে।