বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

যাত্রীদের ভিড় হ্রাস করতে চালু হচ্ছে আগরতলা-ব্যাঙ্গালোর ক্যান্টনমেন্ট সুপারফাস্ট বিশেষ ট্রেন  

News Sundarban.com :
এপ্রিল ২১, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদন :  যাত্রীদের অতিরিক্ত ভিড় হ্রাস করতে উত্তর-পূর্ব সীমান্ত রেল আগরতলা-ব্যাঙ্গালোর ক্যান্টনমেন্ট-আগরতলা সাপ্তাহিক সুপারফাস্ট বিশেষ ট্রেন 03 মে থেকে 03 জুন পর্যন্ত চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে৷ ট্রেনটি বিদ্যমান সময়ের সাথে স্টপেজ দিয়ে পরিষেবা চালিয়ে যাবে। এই পরিষেবা দূরপাল্লার যাত্রীদের চাহিদা পূরণে সাহায্য করবে৷

02984 নম্বর আগরতলা-ব্যাঙ্গালোর ক্যান্টনমেন্ট স্পেশাল ট্রেনটি 03 মে থেকে 31 মে পর্যন্ত সমস্ত মঙ্গলবার পরিষেবা প্রদান করবে৷ বিপরীতগামী 02983 নম্বর ব্যাঙ্গালোর ক্যান্টনমেন্ট-আগরতলা ট্রেনটি 06 মে থেকে 03 জুন পর্যন্ত সমস্ত শুক্রবার বিশেষ পরিষেবা প্রদান করবে৷বিশেষ এই ট্রেনটি উভয় দিক থেকে 05টি ট্রিপে পরিষেবা প্রদান করবে।

আগরতলা- ব্যাঙ্গালোর ক্যান্টনমেন্ট-আগরতলা সুপারফাস্ট স্পেশাল ট্রেনে মোট 20টি কোচ রয়েছে । যার মধ্যে একটি এসি 3-টায়ার কোচ, সতেরোটি স্লিপার কোচ এবং দুটি ব্রেক, লাগেজ কাম জেনারেটর গাড়ি থাকছে।

এই ট্রেনের স্টপেজ এবং সময়ের বিশদ বিবরণ আইআরসিটিসি ওয়েবসাইট এবং এনটিইএস’র মাধ্যমে পাওয়া যাবে। যাত্রীদের  যাত্রা শুরুর আগে বিস্তারিত তথ্য যাচাই করার জন্য অনুরোধ করা হচ্ছে।