শনিবার, ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

ভেটেরান ওপেন সিঙ্গলে রাম কুমারের  রাজীব শ্রীবাস্তবকে হারিয়ে সোনা জয়

News Sundarban.com :
মার্চ ৩১, ২০২২
news-image

নিজস্ব প্রতিনিধি: নর্থইস্ট ফ্রন্টিয়ার রেলওয়ে স্পোর্টস অ্যাসোসিয়েশন (এনএফআরএসএ)দ্বারা আয়োজিত ৬৭তম অল ইন্ডিয়া রেলওয়ে টেনিস চ্যাম্পিয়নশিপ মঙ্গলবার সমাপ্ত হল । শেষদিনে পুরুষদের টিম চ্যাম্পিয়নশিপে আইসিএফ চেন্নাই প্রতিনিধিত্ব করে এস.পৃথ্বী, নিতিন কুমার সিনহা এবং ভি.উদয়কুমার চ্যাম্পিয়ন হয়। এরপরে এসআরসি, সেকেন্দ্রাবাদ দলটি পিসি বিঘ্নেশ, সিদ্ধার্থ এবং কে.এইচ.  প্রতিনিধিত্ব করে রানার্স আপ হয়। কলকাতার ইআর থেকে মনোজ সেবা, আনোয়ার আলি এবং সিদ্ধার্থ ভার্মা পুরুষদের দলের ইভেন্টে তৃতীয় স্থান অর্জন করেছে। পূর্ব রেলের যুবরানী ব্যানার্জী আইসিএফ, চেন্নাই থেকে সি. সাই সংহিতাকে পরাজিত করে মহিলাদের একক চ্যাম্পিয়ন ট্যাগ জিতেছে।

পুরুষদের ওপেন সিঙ্গলে নিতিন কুমার সিনহা তার প্রতিপক্ষ পৃথ্বী শেখরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন, উভয়েই আইসিএফ, চেন্নাইয়ের। পুরুষদের ওপেন ডাবলসে আইসিএফ থেকে এস পৃথ্বী এবং নীতিন কুমার সিনহা, এসসিআর থেকে পিসি বিঘ্নেশ এবং সিআর থেকে নিতিন কীর্তনেকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়ে উঠেছে। ভেটেরান ওপেন ডাবলসে (পুরুষ) এসইআর থেকে রাম কুমার প্রসাদ এবং ড. পি.কে. মজুমদার এসসিআর থেকে মোঃ আইসাক এবং শ্রীনিবাস রাওকে হারিয়ে চ্যাম্পিয়ন স্লট জিতেছেন। ভেটেরান ওপেন সিঙ্গলে এসইআর থেকে রাম কুমার আরডিএসও’র রাজীব শ্রীবাস্তবকে হারিয়ে সোনা জিতেছেন।

ইভেন্টটি পুরুষদের টিম চ্যাম্পিয়নশিপ, মহিলাদের একক, পুরুষদের ওপেন একক, পুরুষদের ওপেন দ্বৈত, ভেটেরান ওপেন একক (পুরুষ) এবং ভেটেরান ওপেন দ্বৈত (পুরুষ) হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছিল।

এই টুর্নামেন্টে ভারতীয় রেলওয়ের বিভিন্ন জোন/পিএসইউ থেকে মোট ৫২ জন খেলোয়াড় এবং ৫ জন কর্মকর্তা বিভিন্ন পুরুষ ও মহিলা বিভাগে অংশগ্রহণ করেছিলেন। অংশগ্রহণকারী অঞ্চল/পিএসইউগুলি হল আইসিএফ (ইন্টিগ্রাল কোচ ফ্যাক্টরি, চেন্নাই), এসসিআর (দক্ষিণ মধ্য রেলওয়ে, সেকেন্দ্রাবাদ), সিআর (সেন্ট্রাল রেলওয়ে, মুম্বাই), এসইআর (দক্ষিণ পূর্ব রেলওয়ে, কলকাতা),  ইআর (পূর্ব রেলওয়ে, কলকাতা), আরডিএসও (রিসার্চ ডিজাইন অ্যান্ড স্ট্যান্ডার্ডস অর্গানাইজেশন, লখনউ), এনআর (উত্তর রেলওয়ে, দিল্লি) এবং এনএফআর (নর্থইস্ট ফ্রন্টিয়ার রেলওয়ে, মালিগাঁও) হোম দল।

এদিনের সমাপ্তি অনুষ্ঠানে উত্তর-পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অনশুল গুপ্তা এবং জেনারেল ম্যানেজার (নির্মাণ)সুনীল শর্মা এবং অন্যান্য ঊর্ধ্বতন আধিকারিকদের উপস্থিতিতে বিজয়ীদের পুরষ্কার ও ট্রফি তুলে দেওয়া হয়।