বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

জয়নগর থানায় দুঃসাহসিক চুরি, গ্রেফতার এক

News Sundarban.com :
মার্চ ২৪, ২০২২
news-image

জয়নগর: জয়নগর-মজিলপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষক অময়কৃষ্ণ প্রামানিক গত সোমবার সকাল দশটা নাগাদ বাড়িতে তালা ঝুলিয়ে ব্যক্তিগত কাজে শহরে গিয়ে ছিলেন। রাত ন’টা নাগাদ তিনি ফিরে দরজার তালা খুলে দেখেন ভিতর থেকে দরজা দেওয়া আছে। তখনই তার সন্দেহ হয় ,বাড়ির ভিতর বহিরাগত কেউ প্রবেশ করেছে।

সাথে সাথে প্রতিবেশীদের নিয়ে দরজা ভেঙে ভিতরে ঢুকতেই অবাক হয়ে যান তিনি। তিন তলা বাড়ির সব ঘরের জিনিসপত্র ছড়িয়ে-ছিটিয়ে আছে। আলমারি খোলা, জিনিসপত্র ওলট পালট হয়ে আছে। অময়বাবুর বুঝতে দেরী হলো না যে, তার বাড়িতে চুরি হয়েছে।

সাথে সাথে খবর দেওয়া হয় জয়নগর থানায়। মুহুর্তের মধ্যে জয়নগর থানার পুলিশের একটি বিশেষ দল ঘটনাস্থলে পৌঁছায় এবং ঘটনার তদন্ত শুরু করে। অময় কৃষ্ণ বাবুর বাড়ির সি সি টি ভি ফুটেজ দেখে পুলিশ জানতে পারে তার বাড়িতে দুই দুষ্কৃতী এসেছিল ,তাদেরকে দ্রুত শনাক্ত করার চেষ্টা করে পুলিশ।

সিসিটিভি ফুটেজ দেখে বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার ঢোলা হাট এলাকার সেখ রাকেশ ওরফে বেঁজি নামে ২৫ বছরের এক যুবককে গ্রেপ্তার করে জয়নগর থানার পুলিশ। তাকে জেরা করে দ্বিতীয় ব্যক্তির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।