শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার বাইরে এলো হৃতিকের প্রেমের খবর

News Sundarban.com :
জানুয়ারি ৩০, ২০২২
news-image

২০১৪ সালেসুজান খানের সঙ্গে বিচ্ছেদ হয় বলিউড সুপারস্টার হৃতিক রোশানের। এরপর আর কারও সঙ্গে প্রেমে জড়ানোর খবর আসেনি তার। আসলেও হয়তো লুকিয়ে রেখেছেন নিজের মধ্যে। এবার  হৃতিকের প্রেমের খবর বাইরে এলো। তার ভক্তরা জানলেন হৃতিক সম্পর্কে আছেন!

সম্প্রতি এক রাতে এক রহস্যময়ীর সঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন হৃতিক। রেস্তরা থেকে বের হওয়ার সময়েই তাকে ঘিরে ধরে পাপারাজ্জির। মাস্কের আড়ালে হৃতিককে চেনা গেলেও সংশয় তৈরি হয় সেই নারীর পরিচয় নিয়ে।

পাপারাজ্জির সামনেই ওই নারীর হাত ধরে গাড়িতে ওঠেন হৃতিক। কে এই নারী? ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ মনে করছেন, ওই নারী  সাবা আজাদ। তাদের একাংশের ধারণা সাবাড় সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। সাবা নিজেও অভিনেত্রী। বেশ কয়েকটি ওটিটি সিরিজে দেখা গিয়েছে তাকে। যদিও হৃতিক বা সাবা এ নিয়ে কোনও মন্তব্য করেননি।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার বিশেষ খবর, হৃতিক রোশনের একজন ঘনিষ্ঠ বন্ধু পোর্টালটিকে নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, হৃতিক ওরফে দাগ্গু সব সময় ব্যক্তিগত জীবনের খবরাখবর গোপন রাখতে চান। হৃতিক কিছুদিন ধরে গোপনে উদীয়মান অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্ক বজায় রেখে চলেছেন। আর সেই সম্পর্ক প্রকাশ্যে আনার সময় এসেছে। তারা দুর্দান্ত যুগল।