রবিবার, ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

রাজ্যে ফের ঊর্ধ্বমুখী করোনা  গ্রাফ, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৯ হাজার

News Sundarban.com :
জানুয়ারি ৪, ২০২২
news-image

একদিনের স্বস্তি দিয়ে রাজ্যে ফের ঊর্ধ্বমুখী করোনা  গ্রাফ। স্বাস্থ্য দফতরের মঙ্গলবারের রিপোর্ট বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা  আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৭৩ জন।

মঙ্গলবারও পজিটিভিটি রেটে শীর্ষে কলকাতা।    মঙ্গলবারের পরিসংখ্য়ান বলছে, রাজ্যে ৪৭ হাজারের বেশি করোনা  পরীক্ষা হয়েছে। এর মধ্য়ে ৯ হাজার ৭৩ জন করোনা  আক্রান্ত হয়েছে। একদিনে করোনামুক্ত হয়েছেন ৩ হাজার ৭৬৮ জন। মৃত্যু হয়েছে ১৬ জনের। গোটা রাজ্যে পজিটিভিটি রেট ১৮.৯৬।

স্বাস্থ্য দফতর   সূত্রে খবর, মঙ্গলবার কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯২২ জন। পজিটিভিটি রেটে শীর্ষে এই শহর। কলকাতায় পজিটিভিটি রেট ৩৩.৬৩।

হাওড়া, বীরভূম, পশ্চিম বর্ধমান এবং উত্তর ২৪ পরগনায় পজিটিভিটি রেট যথাক্রমে ২৪.৯৯, ১৮.৯৪, ১৮.৯৩, ১৮.৫৭। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের মঙ্গলবারের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৩৭ হাজার ৩৭৯ জন দেশে করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ৩৩ হাজার ৭৫০।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ১২৪ জনের। গতকাল দৈনিক মৃত্যুর সংখ্যা ছিল ১২৩।  বর্তমানে দেশে পজিটিভিটি রেট ৩.২৪ শতাংশ। ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৮৯২। গত ২৪ ঘণ্টায় ১৯২ জনের শরীরে মিলেছে ওমিক্রন ভ্যারিয়েন্ট। একদিনে দেশে করোনার কবল থেকে সুস্থ হয়ে উঠেছেন ১১ হাজার ৭ জন।