শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিবাহবন্ধনে আবদ্ধ হবেন ভিকি এবংক্যাটরিনা, অনুষ্ঠানজুড়ে কঠোর নজরদারি

News Sundarban.com :
ডিসেম্বর ৬, ২০২১
news-image

শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন বলি তারকা ভিকি কৌশল  এবং ক্যাটরিনা কাইফ । গোটা অনুষ্ঠান জুড়েই বজায় রয়েছে অত্যান্ত গোপনীয়তা। বিয়ের আমন্ত্রিত কারা? মেনু কী? কার পোশাকে সাজবেন নবদম্পতি? সমস্ত প্রশ্নই অজানা। তবে ভিকি-ক্যাটের মধুচন্দ্রিমা পর্ব নিয়ে কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। যা জানলে চোখ কপালে উঠতে বাধ্য।

রাজস্থানের বিলাসবহুল Six Senses Fort of Barwara-তে বিয়ে করবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ । অনুষ্ঠানজুড়ে কঠোর নজরদারি থাকছে। সূত্রের খবর, আমন্ত্রিতদের মোবাইল জমা দিয়ে ভিতরে ঢুকতে হবে। বিশেষ পাসকোডেরও ব্যবস্থা করা হয়েছে। ছবি তোলা নিষেধ। এমনকী, অনুষ্ঠানস্থল বা আশপাশে ড্রোন ওড়ালে, তা গুলি করে নামানো হবে। সূত্রে আরও খবর, ৬ ডিসেম্বর থেকে শুরু হবে অনুষ্ঠান। ওইদিন ককটেল পার্টি হবে। ৭ ডিসেম্বর মেহেন্দি, ৮ ডিসেম্বর সংগীত অনুষ্ঠান।

৯ ডিসেম্বর মূল বিয়ের অনুষ্ঠান। ওইদিনই সাত পাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাট। জানা গিয়েছে, আমন্ত্রিতদের তালিকায় রয়েছে ১৫০ জনের নাম। ইতিমধ্য়ে আশপাশের প্রায় ৪৮টি হোটেল বুক করে নেওয়া হয়েছে।  ১০ ডিসেম্বর বলিউডের বন্ধুদের জন্য একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করবেন নবদম্পতি। এরপরই মধুচন্দ্রিমা পর্ব।

হানিমুনে কোথায় যাচ্ছেন তাঁরা? সূত্রের খবর, মনের মানুষ ক্যাটরিনার  জন্য একটি ওয়াইল্ড হানিমুন ডেস্টিনেশন বেছে নিয়েছেন ভিকি কৌশল  । সম্ভবত ১০ ডিসেম্বরের পরেই সেখানে যাবেন তাঁরা।

বলি তারকাদ্বয়ের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বিয়ের পরেই একসঙ্গে রণথম্বর যাবেন কৌশল এবং ক্যাটরিনা কাইফ । সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করবেন এবং বন্যপ্রাণীদের মাঝে একসঙ্গে একটু বিশেষ মুহূর্ত কাটাবেন তাঁরা। -zee24