বৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আততায়ীর গুলিতে খুন হাওড়া জেলা তৃণমূল নেতা ওয়াজুল খান

News Sundarban.com :
নভেম্বর ২৩, ২০২১
news-image

দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের পর এবার হাওড়ার নাজিরগঞ্জ। অজ্ঞাতপরিচিত আততায়ীর গুলিতে খুন হাওড়া জেলা তৃণমূল নেতা ওয়াজুল খান। ওই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। সোমবার রাতে তাঁর বাড়ির সামনে খুব কাছ থেকে তাকে গুলি করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

পুলিসের অনুমান পূর্ব পরিকল্পিতভাবে খুন করা হয়েছে তৃণমূল মাইনোরিটি সেলের নেতা ওয়াজুলকে। এদিন রাতে ওয়াজুল যখন তাঁর এক বাড়ি থেকে অন্য বাড়ি যাচ্ছিলেন সেই সময় ৭-৮ জন দুষ্কৃতী ঘিরে ধরে ওয়াজুলকে।

তার পরই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে তাকে গুলি করা হয়। এখনওপর্যন্ত যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে তাদের জেরা করে জানার চেষ্টা চলছে ওই ঘটনার সঙ্গে আর কারা জড়িত। ঘটনাস্থলে কোনও সিসিটিভি না থাকলেও পাশেই একটি জায়গার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। ফুটেজে বেশ কয়েকজনের গতিবিধি সন্দেহজনকে ঠেকার পর ২ জনকে আটক করা হয়ে। তাদের জেরা করে আরও ২ জনকে ধরা হয়।

বয়ানে অসংগতি থাকায় ওই ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এখনও পর্যন্ত জানা যাচ্ছে পুরনো শত্রুতার জেরেই ওই খুনের ঘটনা ঘটেছে। ওয়াজুল খানের পরিবারের অভিযোগ, এলাকায় তোলাবাজির বিরোধিতা করতেন ওয়াজুল। সেই প্রতিবাদ করাতেই খুন করা হয়েছে। সাঁকারাইল থানার পাশাপাশি হাওড়া পুলিস কমিশনের গোয়েন্দা বিভাগ। দেখা হচ্ছে ওই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ রয়েছে কিনা। -zee24