বৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ছেলের স্মৃতির উদ্দেশ্যে অসহায়দের শীত বস্ত্র বিতরণ

News Sundarban.com :
নভেম্বর ১৪, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, নামখানা: ছেলের স্মৃতির উদ্দেশ্যে অসহায় দরিদ্র মানুষদের কে শীত বস্ত্র বিতরণ করলেন বাবা মনোতোষ বর্মন। এটি নামখানা ব্লকের পাতিবুনিয়া গ্রামের বোম বুড়ির মন্দির প্রাঙ্গণে 110জন অসহায় মানুষদের হাতে শীতবস্ত্র ও বাচ্চাদের বিস্কুটের প্যাকেট তুলে দেন।

মনোতোষ বাবুর এমন উদ্যোগ কে স্বাগত জানিয়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন তাঁর পরিবারের সকল সদস্য সহ প্রতিবেশীরা। 2002 সালে 2 অক্টোবর ছেলের আকস্মিক মৃত্যু বাবা মেনে নিতে পারেনি। অসুস্থ অবস্থায় বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে গেলেও সমস্ত চিকিৎসা পরিষেবা কে উপেক্ষা করে পরলোক গমন করেন অনির্বাণ জ্যোতি বর্মন।

এই প্রসঙ্গে মনোতোষ বাবু জানিয়েছে, ছেলের স্মৃতির উদ্দেশ্যে আমি প্রতিনিয়ত বিভিন্ন জায়গায় অসহায় মানুষদের আমার সাধ্যমত আমি সাহায্য করে থাকি। আনন্দ কি অসহায় দুঃস্থ মানুষজন তা জানেন না। দুঃখ যন্ত্রণা নিয়ে বেঁচে রয়েছেন তাঁরা। আর সেই কারণে তাঁদের মুখে হাসি ফোটাতে নতুন শীতবস্ত্র আর বাচ্চাদের বিস্কুটের প্যাকেট তুলে দিয়েছি।

এদিন আচমকা এমন নতুন শীতবস্ত্র সামগ্রী পেয়ে পুত্র শোকগ্রস্থ পিতাকে হাসি মুখে আশীর্বাদ করছেন অসহায় মানুষজন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজসেবী ভাগ্য ধর মন্ডল, মৌসুনি গ্রাম পঞ্চায়েতের আধিকারিক দেবাশীষ বর্মন, উপস্থিত ছিলেন ডাক্তার কমলাকান্ত মান্না, রবিন দাস, সমাজসেবী সুকুমার বেরা।

এই প্রসঙ্গে দেবাশীষ বর্মন বলেন, করোনার প্রকোপে লকডাউনে কোন উপার্জন না হওয়ায় সাধারণ মানুষজন রয়েছেন অসহায়। চরম সংকটময় মুহূর্তে এমন শীতবস্ত্র পেয়ে খুশি এলাকার অসহায় দরিদ্র পরিবার গুলো।