বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রিয়াঙ্কা টেবরিওযালের হয়ে ভোট প্রচারে বের হন কেন্দ্রীয় মন্ত্রী

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৪, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এদিন ভবানীপুরের গৌড় ঘোষ লেনে প্রিয়াঙ্কা টেবরিওযালের হয়ে ভোট প্রচারে বের হন কেন্দ্রীয় মন্ত্রী সম্বিত পাত্র। এদিন ভোট প্রচারে বের হয়ে সম্বিৎ পাত্র জানান মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী ছিলেন।

কিন্তু সেখানে তার পরাজয় হয়। ভবানীপুর নিয়ে তিনি যথেষ্ট আত্মবিশ্বাসী আছেন ।তাই আত্মবিশ্বাসী আত্ম অহংকার কোনটাই থাকা উচিত নয় বলে জানান সম্বিত পাত্র।

সেই বিষয়ে সম্বিৎ পাত্র জানান মুখ্যমন্ত্রী নিজে তাঁর জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী নন । কিন্তু প্রিয়াঙ্কা টিব্রেওয়াল মুখ্যমন্ত্রী হওয়ার জন্য ভোট প্রচারে নামেননি। তিনি গরীব মানুষের পাশে দাঁড়ানোর জন্য ভোটের প্রচারে এবং উপনির্বাচনে নেমেছেন । এবং গতকাল মানস সাহার মৃতদেহ নিয়ে হরিশ মুখার্জি স্ট্রিটে যে পুলিশের সঙ্গে বিজেপির ধস্তাধস্তি হয় তা নিয়েও সম্বিত পাত্র এ দিন জানান, কোনো মানুষ মারা গেলে তার ন্যায়-অন্যায় এর ব্যাপারে মানুষের জানার অধিকার থাকা উচিত বলে তিনি মনে করেন। কিন্তু পুলিশ তাদের বিরুদ্ধে অন্যায় অবিচার করেছে বলেও জানিয়েছেন। তবে এদিন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল এর ভোট প্রচারে তৃণমূলের একাংশ অংশগ্রহণ করতে দেখা যায়। তারা এদিন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল এর ভোট প্রচারে জয়বাংলা শ্লোগান দিতে শুরু করে। পাল্টা জয় শ্রীরাম স্লোগান দিতে শুরু করে বিজেপি।