শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ইস্টবেঙ্গলে জট কাটলেও সমস্যা মোহনবাগান সংসারে

News Sundarban.com :
সেপ্টেম্বর ১০, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে ইস্টবেঙ্গলে জট কাটলেও সমস্যা দেখা গেছে এটিকে মোহনবাগান সংসারে। গত বছর আইএসএলের আগে এটিকের সঙ্গে জোট বাধে মোহনবাগান ক্লাব। তারপর থেকেই দুই ভাগে ভাগ হয়ে যায় সমর্থক্রা। কিছু সমর্থক এই জোটকে সমর্থন করেন। কিছু সমর্থক আবার এই জোটের বিরোধিতা করে। বেশিরভাগ সমর্থকদের একটাই বক্তব্য এটিকে মোহনবাগান নামে ক্লাবটা কে ডাকা যাবে না। তাতে ক্লাবের ঐতিহ্য নষ্ট হচ্ছে। এমনই দাবি করছেন সমর্থকরা।

এর ফলে কিছু দিন আগেই মেজাজ হারিয়ে উৎসব পারেখ বলেছিলেন মোহনবাগান এর আগে কখনও নিজেদের ক্ষমতায় এএফসি কাপও খেলতে পারেনি। তারা আসার ফলেই সাফল্য এসেছে সবুজ মেরুনে। এই মন্তব্যের পরেই চটে গেছে মোহনবাগান ভক্তরা। তারা ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার একটি আন্দোলনের ডাক দেয়।

সংবাদ মাধ্যমকে সমর্থকরা জানিয়েছেন তাদের দাবি এটিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করুক সবুজ-মেরুণ ক্লাব। তারা কোনো ভালো ইনভেস্টর এনে স্বাধীন ভাবে খেলুক। মোহনবাগানের ঐতইহাসিক ভুল ছিল এটিকের সঙ্গে জোট বাধা।

তার জন্যই তাদের আজ এত অপমান সহ্য করতে হচ্ছে। এই জোটের ফলেই ক্লাবের ঐতিহ্য নষ্ট হচ্ছে। তাই তারা চায় ক্লাব এটিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে শুধু মোহনবাগান নাম নিয়েই খেলুক। তাতেই ক্লাব কর্তাদের ভুলের প্রায়শ্চিত্ত হবে।

তাহলে কি ইস্টবেঙ্গলের পর এবার এটিকে মোহনবাগান সংসারেও ভাঙন লাগবে? নাকি ক্লাব সমর্থকদের বোঝাতে সক্ষম হবে। সেটাই দেখার।