শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

হারিয়েছে চশমা, খোঁজ পাওয়ার জন্য ফেসবুকে পোষ্ট

News Sundarban.com :
আগস্ট ২২, ২০২১
news-image

ক্যানিং – টাকা পয়সা কিংবা সোনার গহনা হীরেও নয়। হারিয়ে গিয়েছে একটি চশমা মাত্র। হয়তো পুণরায় চশমা তৈরী করে নেওয়ার সুযোগও রয়েছে। কিন্তু সেটা সময় সাপেক্ষ। আর এই চশমা ছাড়া এক পা ও তাঁর কোথাও নড়া চড়া কিংবা লেখালিখি, পড়াশোনা করার ক্ষমতা নেই। সেই চশমা হারিয়ে শোকে পড়েছেন প্রত্যন্ত সুন্দরবনের প্রাক্তন শিক্ষক তথা বিশিষ্ট প্রাবন্ধিক প্রভূদান হালদার।

জানা গিয়েছে গত বৃহষ্পতিবার বাসন্তী বাজারে গিয়েছিলেন বাজার করতে। সেই সময় অসাবধান বশত প্রভুদান বাবু তাঁর চশমা টি হারিয়ে ফেলেন। বাড়িতে এসে জামার পকেট হাতড়াতে মনে পড়ে চশমার কথা। পকেটে চশমা নেই। বিস্তর খোঁজাখুঁজি করে না পেয়ে হতাশ হয়ে পড়েন তিনি। অগত্যা চশমা ফিরে পাওয়ার জন্য উদ্যোগ নেন সুন্দরবনের ওই প্রাবন্ধিক।শুক্রবার সকালে হাতের কাছে মোবাইল ফোন নিয়ে হারিয়ে যাওয়া চশমা ফিরে পাওয়ার জন্য ফেসবুকে একটি পোষ্ট করেন।সেই পোষ্ট ঘিরে ইতিমধ্যে কৌতুহল তৈরী হয়েছে।একাধিক শেয়ার ও কমেন্ট করা হয়েছে পোষ্টটিতে। কিন্তু হারিয়ে যাওয়া চশমা হাতের নাগালের বাইরে।
এখনও অবধি পাওয়া যায়নি হারিয়ে যাওয়া চশমা। তবে প্রভুদান বাবুর বিশ্বাস তিনি তাঁর চশমা ফিরে পাবেন।তিনি ফেসবুকে এ ও পোষ্ট করেছেন প্রাপক কে পুরষ্কৃত করা হবে।তবে প্রভূুদান বাবু হারিয়ে যাওয়া চশমার গখোঁজ পাওয়ার আশায় চাতকের মতো তাকিয়ে।