মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ব্যাঙ্ক একাউন্ট থেকে গায়েব় প্রায় দেড় লক্ষ, গ্রেফতার অভিযুক্ত 

News Sundarban.com :
আগস্ট ১৩, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং -এটিএম কার্ড হাত সাফাই করে দেড় লক্ষ টাকা তুলে নিয়েছিল এক প্রতারক। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে শুক্রবার ভোর রাতে জীবনতলা থানার ঘুটিয়ারী শরীফের বাঁশড়া এলাকা থেকে এক প্রতারক কে গ্রেফতার করলো বারুইপুর থানার পুলিশ।ধৃত প্রতারকের নাম অমিয় নাইয়া।ধৃতের বাড়ি জীবনতলা থানার বাঁশড়ার পথের শেষ গ্রামে। পাশাপাশি ধৃতের কাছ থেকে নগদ কুড়ি হাজার টাকা,তিনটি দামী মোবাইল ফোন সহ বিভিন্ন রাষ্ট্রায়াত্ব ব্যাঙ্কের ১০ টি এটিএম কার্ড উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে জীবনতলা থানার বাঁশড়ার বিপ্লব নগরের বাসিন্দা কৃষ্ণকান্ত সরদার। গত ২৪ জুলাই থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন “২০ জুলাই বারুইপুর থানার অন্তর্গত বেলেগাছির একটি এটিএম এ টাকা তুলতে গিয়ে অপরিচিত এক ব্যক্তির সাহায্য চেয়েছিলেন। সেই ব্যক্তি টাকা তুলে দেওয়ার পর অন্য একটি এটিএম কার্ড দিয়েছিলেন।তিনি কিছু বুঝতে পারেন নি। এরপর কোন কিছু বুঝে ওঠার আগেই অভিযোগকারী ব্যাঙ্ক একাউন্ট থেকে এটিএমের সাহায্যে এক লক্ষ সাঁইত্রিশ হাজার টাকা উধাও হয়ে যায়। মোবাইল ফোনে মেসেজ দেখে তাজ্জব হয় যায় কৃষ্ণকান্ত। পরে থানার দ্বারস্থ হয়ে সমস্ত বিষয় জানিয়ে একটি অভিযোগ দায়ের করে। ”

অভিযোগ পেয়ে তদন্ত নামে বারুইপুর থানার এসআই শান্তনু মন্ডল।গোপন সুত্রে খবর পেয়ে শুক্রবার ভোর রাতে ঘুঁটিয়ারী শরীফের বাঁশড়া এলাকা থেকে গ্রেফতার করে প্রতারক কে। ধৃতের কাছ থেকে লক্ষাধিক টাকা দামের তিনটি মোবাইল ফোন,নগদ কুড়ি হাজার টাকা ও বিভিন্ন রাষ্ট্রায়াত্ত্ব ব্যাঙ্কে ১০ টি এটিএম কার্ড উদ্ধার করে। ধৃত প্রতারক তার কুকীর্তির কথা পুলিশের কাছে স্বীকার করেছে।এই চক্রে আর কেউ জড়িত রয়েছে কি না সে বিষয়ে ধৃত কে জিঞ্জাসাবাদ করে তদন্ত শুরু করেছে পুলিশ।