মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

ভাইরাস থেকে বাংলাকে বাঁচাতে আগাম সতর্কবার্তা নিচ্ছেন মন্ত্রী

News Sundarban.com :
জুলাই ১৪, ২০২১
news-image

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: করোনার মতো অতি ভয়াবহ মহামারী যেভাবে বাংলা তথা সারা বিশ্বকে গ্রাস করে নিচ্ছে তার কবল থেকে বাংলাকে বাঁচাতে এবং আগাম সতর্কবার্তা নিচ্ছেন মন্ত্রী।  করোনার তৃতীয় ঢেউ থেকে সাধারণ মানুষকে বাঁচাতে বুধবার কলকাতায় সেভ দা চিল্ড্রেন এর পক্ষ থেকে 15 টি অক্সিজেনের কন্সেন্টেটার অরূপ বিশ্বাস তথা রাজ্যের ক্রীড়ামন্ত্রী হাতে তুলে দেয়।

শুধু তাই নয় এই অক্সিজেন কল সেন্টার কলকাতা পুরসভার 10 ও 11 নম্বর বরোতে তুলে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন অরূপ রায়। পাশাপাশি তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে মানুষকে বরাবরের জন্য সতর্ক ও সচেতন করে চলেছেন এবং কলকাতা পৌরসভার পক্ষ থেকে স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে যেভাবে জনগণকে সর্তকতা অবলম্বন করার কথা বলা হচ্ছে।

সে বিষয়ে আরো একবার জোর দেন অরূপ বিশ্বাস। তিনি জানিয়েছেন, তৃতীয় ঢেউ আসার আগে থেকেই মানুষকে সমস্ত রকম সর্তকতা অবলম্বন করতে হবে। মানুষ যখন এই তৃতীয় ঢেউয়ের সঙ্গে লড়াই করতে পারে তার জন্য প্রস্তুত থাকতে হবে । তাছাড়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতা তথা সারা বাংলায় যেইভাবে করোনার মোকাবিলা করে চলেছেন তা এককথায় অনস্বিকার্য পাশাপাশি তিনি জানিয়েছেন যাদবপুর টালিগঞ্জ অঞ্চল এলাকায় বাঙ্গুর হাসপাতাল যেভাবে ঢেলে সাজানো হয়েছে তার ফলে সাধারণ মানুষ উপকৃত হবেন বলেও জানিয়েছেন।

তিনি এর পাশাপাশি তিনি বিরোধী পক্ষকে এক হাত নিতে ছাড়েননি। তিনি জানিয়েছেন যখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সৃষ্টির কাজ করে চলেছেন তখন বিরোধীপক্ষ তার ধ্বংসের জন্য উঠে পড়ে লেগেছে। এবং আগামী দিনে কেন্দ্রে তাদের যে বিনাশ হবে তা ঐদিন সে কথা বলতে ভোলেননি অরূপ বিশ্বাস।