মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

এবার পঞ্চায়েতে তৃণমূলকে শূন্য করবে, বললেন সৌমিত্র

News Sundarban.com :
জুলাই ১২, ২০২১
news-image

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়া: বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা আসনের মধ্যে গত বিধানসভা নির্বাচনে ৬ টি বিধানসভার মধ্যে ৫ টিতে বিজেপি জয়লাভ করেছে। আর ১টিতে তৃণমূল জিতেছে। এই ফলাফল কে ভিত্তি করেই আজ বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রর সাংসদ সৌমিত্র খাঁ দাবী করেন এবার পঞ্চায়েতে তৃণমূলকে শূন্য করবেন।

রবিবার বাঁকুড়া জেলার বিষ্ণুপুর বিজেপির সাংগঠনিক জেলার যুব মোর্চার কার্য্যকারিনী কমিটির বৈঠক ছিল।সেই উদ্দেশ্যে আজ এক দিনের ঝটিকা সফরে বিষ্ণুপুরে এসে পঞ্চায়েতে তৃণমূলকে শূন্য করার দাবি জানান। প্রথমে বিষ্ণুপুর শহরে একটি যুব মোর্চার পক্ষ থেকে মিছিল এর আয়োজন করা হয়। সৌমিত্র বাবু এই মিছিলে অংশ নেন।তারপর তিনি যুব মোর্চার কার্যকারিনী বৈঠকে যোগ দেন।

এই কর্মসূচি তে সৌমিত্র বাবু ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি সুজিত আগস্তি, সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামি সহ যুব মোর্চার নেতৃত্ববৃন্দ।এই বৈঠকে বিভিন্ন মণ্ডল থেকে প্রায় ৩০০ জন যুব কর্মী যোগদেন।মূল আলোচ্য বিষয় ছিল আগামী পৌর তথা পঞ্চায়েত নির্বাচনের আগে সংগঠন কে মজবুত করা। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌমিত্র বাবু বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন:বিধানসভায় তৃণমূল কে ৫- ১ করেছি,পঞ্চায়েতে শূন্য করবো।

এছাড়া তিনি বলেন, তার বয়স এর কারনে যুব মোর্চা থেকে নিজেই অব্যাহতি চেয়েছেন। শুভেন্দু অধিকারী সম্পর্কে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন: শুভেন্দু বাবুর প্রতি তার কোনো রাগ নেই। অন্য দিকে সৌমিত্র বাবুর দাবী সম্পকে তৃণমূল কটাক্ষ করতে ছাড়েনি। বাঁকুড়া জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল সাঁতরা বলেনঃ উনি অনেক কথাই বলেন নিজেকে তুলে ধরার জন্য। আর ওনার দলও ওনাকে পছন্দ করেন না। তাছাড়া অন্য দল কি বললো তাতে কিছু এসে যায় না।