মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সোনামুখীতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত দুই আহত দুই

News Sundarban.com :
জুলাই ৩, ২০২১
news-image

নিজস্ব সংবাদদাতা, সোনামুখী: সোনামুখী পৌর শহরে মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক দোকান মালিক সহ মৃত্যু হল দুজনের আহত আরও দুই । শুক্রবার আট টা নাগাদ ঘটনাটি ঘটেছে সোনামুখী পৌরশহরের রথতলা এলাকায় । মৃত দুই ব্যক্তির নাম রণজয় দত্ত (37) । বাড়ি সোনামুখী পৌরসভার চার নম্বর ওয়ার্ডের লাল বাজার এলাকায় ও আশুতোষ দাস (52 ) । বাড়ি সোনামুখী পৌরসভার তিন নম্বর ওয়ার্ডে এবং আহত দুই ব্যক্তির নাম দেবাঞ্জন হালদার (২২) এবং এই প্রতিবেদন লেখা পর্যন্ত অপরাধ আহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি ।

স্থানীয় সূত্রে জানতে পারা যায় , একটি লরি বাঁকুড়ার দিক থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল সেই সময় সোনামুখীর রথতলায় আশুতোষ দাসের পানের গুমটিতে সজোরে ধাক্কা মারলে ঘটনা স্থলেই মৃত্যু হয় দোকান মালিক আশুতোষ দাসের এবং আহত তিন জনকে গুরুতর আহত অবস্থায় সোনামুখী গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রণজয় দত্তের মৃতু হয় এবং আহত দুজনের মধ্যে এক জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় এবং দেবাঞ্জন হালদারকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উত্তেজনা পরিস্থিতি তৈরি হয় । উত্তেজিত জনতা লরির চালকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয় । যদিও সোনামুখী থানার পুলিশ প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন । পুলিশ মৃতদেহ দুটিকে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায় । ঘাতক লরিটিকে আটক করে সোনামুখী থালায় নিয়ে যাওয়া হয় । তবে সোনামুখী পৌরশহরে বারবার এই ধরনের পথ দুর্ঘটনায় প্রশ্ন উঠছে যান নিয়ন্ত্রণে পুলশের ভূমিকা নিয়ে ।

সঞ্জিত ভট্টাচার্য নামে এক স্থানীয় বাসিন্দা আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান , লরি প্রথমে বাজারে একটি মহিলাকে ধাক্কা মারলে তার হাত ভেঙে যায় । পরে পানের ঘুমটিতে ধাক্কা মারে । তবে সোনামুখী পৌর শহরের রাস্তা অত্যন্ত ঘিঞ্জি সে কারণেই বারবার এই দুর্ঘটনা ঘটছে বলে তিনি জানান ।