মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

ময়দানের মালিদের পাশে মেসারার্স ক্লাব

News Sundarban.com :
জুন ১৭, ২০২১
news-image

নিজস্ব সংবাদদাতা:  মেসারার্স ক্লাব ও পিকাসোর যৌথ উদ্যোগে বুধবার ক্লাব তাঁবুতে ময়দানের ১০০ জন মালির হাতে ছয় রকমের খাদ্যসামগ্রী তুলে দেওয়া হল।

হাজির ছিলেন বিশিষ্ট নাট্যকার দেবশঙ্কর হালদার, ফুটবলার মনোরঞ্জন ভট্টাচার্য, শিশির ঘোষ, সত্যজিৎ চ্যাটার্জি, অমিত মজুমদার, কুন্তলা ঘোষদস্তিদার, শান্তি মল্লিক, ক্রিকেটার শরদিন্দু মুখার্জি ও দাবাড়ু দিব্যেন্দু বড়ুয়া, এআইএফএফ-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্ত ও আইএফএ-র সচিব জয়দীপ মুখোপাধ্যায়ও।

সবার মতে প্রশংসনীয় উদ্যোগ, এমনভাবে ময়দানের কর্মীদের জন্য সব ক্লাবই যদি নিয়ম করে একটু একটু করে এগিয়ে আসে, খুব ভাল হয়। ময়দানকে ময়দান করে তুলেছেন যাঁরা তাঁদের পাশে এই অতিমারীতে দাঁড়ানো আমাদের সবার কর্তব্য, মনে করিয়ে দিলেন সবাই-ই। এমন অনুষ্ঠান যত হয়, ভাল এবং সবাই-ই জানালেন, খবর পেলে নিজেদের সাধ্যমতো যতটা সম্ভব এগিয়ে আসবেন।

মনোরঞ্জন ভট্টাচার্য বিশেষ করে শঙ্কর ‘বাবা’-কে স্মরণও করলেন, ফুটবলার জীবনে কতটা উপকৃত হয়েছিলেন জানিয়ে। শরদিন্দু প্রথম বলেছিলেন, একটা নয়, এমন অনুষ্ঠান বারবার হওয়া দরকার যাতে এই কোভিড-এর বিরুদ্ধে আমরা একজোট হয়ে পাশে দাঁড়াতে পারি সেই মানুষগুলোর যাঁরা ময়দানকে বাঁচিয়ে রেখেছেন। দেবশঙ্কর হালদার এই অনুষ্ঠান চলাকালীনই পেয়েছিলেন স্বাতীলেখা সেনগুপ্তর মৃত্যুসংবাদ। অনুষ্ঠান থেকেই সরাসরি চলে যান সেখানে।