বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ রাজ্যের মুখ্যমন্ত্রীকে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

News Sundarban.com :
মে ৮, ২০২১
news-image

দেশের ১০ রাজ্যে করোনা সংক্রমণ ভয়ঙ্কর আকার ধারন করেছে। শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। তার উপরে রয়েছে অক্সিজেন,ভ্যাকসিন, ওষুধের অভাব। পরিস্থিতি জানতে শনিবার ৪ রাজ্যের মুখ্যমন্ত্রীকে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী আজ কথা বলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ও হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুরকে। তাদের সঙ্গে বেশ কিছুক্ষণ রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে কথা বলেন।

গতবারের মতো এবারও সংক্রমণের মাত্রা সবচেয়ে বেশি মহারাষ্ট্রে(Maharashtra)। গত ২৪ ঘণ্টায় উদ্ধব ঠাকরের রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৫৪,০২২ জন। মৃত্যু হয়েছে ৮৯৮ জনের। দেশের ১০ রাজ্যে করোনা আক্রান্তদের ৭২ শতাংশই মহারাষ্ট্রের।

প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার পর মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইট করেছেন, মোদিজিকে(Narandra Modi) জানিয়েছি রাজ্যে দ্রুত করোনা আক্রান্তের সংখ্যা কমছে। সংক্রমণ ঠেকাতে জনাত কার্ফু থেকে শুরু করে অন্যান্য সব ব্যবস্থা নেওয়া হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ১১,৭০৮ জন।

অন্যদিকে, হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রাজ্যে অক্সিজেনের ঘাটতির কথা প্রধানমন্ত্রীকে জানিয়েছি। রাজ্যের হাসপাতালগুলিতে করোনা রোগীদের জন্য বেডের সংখ্যা ও টিকাকরণ কর্মসূচির বিষয়টি তাঁকে জানানো হয়েছে।-zee24